ENG vs IND: টিম ইন্ডিয়ায় সামনে হাঁটু গাড়লো ইংল্যান্ড, রোহিত-বুমরাহর ম্যাজিকে ভ্যানিশ বাটলার বাহিনী !! 1

মঙ্গলবার, লন্ডনের ওভালে ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই লড়াইয়ে ভারতকে জয়ের জন্য ১১১ রানের টার্গেট দেয় ইংল্যান্ড। সেই লক্ষ্য কোন উইকেট না হারিয়েই ছুঁয়ে ফেলে টিম ইন্ডিয়া। এ দিন ব্যাট হাতে ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন অধিনায়ক রোহিত শর্মা। ৭৬ রানের অসাধারণ ইনিংস খেলে যান তিনি। বল হাতে এই ভারতের হয়ে বিপজ্জনক বোলিং করেছেন জসপ্রীত বুমরাহ। মাত্র ১৯ রানে নিয়েছেন ৬ উইকেট। সব মিলিয়ে এ দিন ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় রোহিত শর্মার দল।

ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারলো না ইংল্যান্ড

ENG vs IND, 1st ODI: ইংল্যান্ডের বিরুদ্ধে এই বিরল কৃতিত্ব গড়লেন Jasprit Bumrah ওডিআইতে দ্বিতীয়বার ঘটালেন এমন

টস হেরে ব্যাট করতে নেমে ইংল্যান্ড দলের হয়ে ওপেন করতে আসেন জেসন রয় ও জনি বেয়ারস্টো। তাদের শুরুটা খুব খারাপ হয়। খাতা না খুলেই আউট হন রয়। এরপর শূন্য রানে আউট হন দলের চার খেলোয়াড়। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন অধিনায়ক জস বাটলার। ৩২ বলে ৬টি চার মারেন তিনি। মঈন আলী ১৮ বলে ১৪ রান করে আউট হন। দুটি চার মারেন তিনি। ক্রেইগ ওভারটন ৭ বলে দুটি চারের সাহায্যে 8 রান করে আউট হন। ৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন জনি বেয়ারস্টো। ২০ বলে বাউন্ডারি মারেন তিনি। ব্রাইডেন কারস ১৫ রান করে আউট হন। ২৬ বলে মারেন ২টি চার। ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন জাসপ্রিত বুমরাহ। ৭.২ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ৬ উইকেট নেন তিনি। এই সময়ে বুমরাহ ৩টি মেডেন ওভারও নিয়েছিলেন। মহম্মদ শামি ৭ ওভারে ৩১ রান দিয়ে ৩ উইকেট নেন। যেখানে প্রসিদ্ধ কৃষ্ণা ৫ ওভারে ২৬ রান দিয়ে এক উইকেট নেন।

দশ উইকেটে ম্যাচ জেতে ভারত

ENG vs IND: টিম ইন্ডিয়ায় সামনে হাঁটু গাড়লো ইংল্যান্ড, রোহিত-বুমরাহর ম্যাজিকে ভ্যানিশ বাটলার বাহিনী !! 2

রান তাড়া করতে নেমে ইংল্যান্ডের জন্য আহামরি কিছুই ঘটেনি। ইতিবাচক যা ঘটে, তা পুরোটাই ছিল ভারতের পক্ষে। আসলে জয়ের জন্য ১১১ রান তাড়া করতে নেমে কোন উইকেটই হারায়নি তারা। রোহিতের অসাধারণ ৭৬ রানের পাশাপাশি নজর কাড়লেন শিখর ধাওয়ানও। অনেকদিন পর জাতীয় দলে ফিরে এসে ৩১ রানে নট আউট থাকলেন তিনি। রানটা তাড়া করতে নেমে কখনই মনে হয়নি ভারত কোন উইকেট হারাতে পারে। সব মিলিয়ে এ দিন ইংল্যান্ডকে প্রতিটা বিভাগেই পরাস্ত করলো টিম ইন্ডিয়া।

Leave a comment

Your email address will not be published.