বুমরাহের মতো আর এক মারাত্মক বোলারকে পেল টিম ইন্ডিয়া! আইপিএলে ব্যাটসম্যানদের উপর আতঙ্ক তৈরি করেছেন 1

আইপিএল (IPL) বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ। প্রতি বছর এই লিগ থেকে, ভারতের অনেক তরুণ খেলোয়াড় তাদের দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে টিম ইন্ডিয়াতে জায়গা করে নেয়। এই মরসুম শেষ হওয়ার পরে, অনেক খেলোয়াড়কে টিম ইন্ডিয়ায় (India) জায়গা পাওয়ার জন্য লড়াই করতে দেখা যায়। বিশেষ করে পাঞ্জাব কিংসের একজন বোলার আছেন যাকে আসন্ন দক্ষিণ আফ্রিকা (South Africa) সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করতে দেখা যাবে। আইপিএলে দুর্দান্ত বোলিং করছেন এই খেলোয়াড়।

আইপিএলে বুমরাহর মতো বোলার পাওয়া গেছে

বুমরাহের মতো আর এক মারাত্মক বোলারকে পেল টিম ইন্ডিয়া! আইপিএলে ব্যাটসম্যানদের উপর আতঙ্ক তৈরি করেছেন 2

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) নির্ভুল ইয়র্কার বল নিক্ষেপের জন্য পরিচিত, তবে আইপিএল ২০২২-এ, তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং (Arshdeep Singh) এই কাজটি সেরা উপায়ে করছেন। পাঞ্জাব কিংসের (Punjab Kings) ফাস্ট বোলার আরশদীপ সিং এই মরসুমে দুরন্ত বোলিং করেছেন, তিনি শেষ ওভারগুলিতেও খুব মিতব্যয়ী প্রমাণিত হচ্ছেন। আরশদীপ এই মরসুমে বুমরাহের চেয়ে বেশি ইয়র্কার বোলিং করছেন, তাই এই দুর্দান্ত পারফরম্যান্স তার জন্য শীঘ্রই ভারতীয় দলের দরজা খুলে দিতে পারে।

ভারতীয় দলে এসে তিনি বিস্ময়কর কাজ করতে পারেন

বুমরাহের মতো আর এক মারাত্মক বোলারকে পেল টিম ইন্ডিয়া! আইপিএলে ব্যাটসম্যানদের উপর আতঙ্ক তৈরি করেছেন 3

আরশদীপ সিংয়ের পারফরম্যান্স গত দুই আইপিএল মরসুমেও আশ্চর্যজনক ছিল এবং আগামী সময়ে ভারতীয় দলের হয়ে খেলার সময় তিনি দুর্দান্ত কিছু করতে পারেন। আরশদীপ সিং আইপিএল ২০২২ (IPL 2022)-এ এখনও পর্যন্ত ১২ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন, কিন্তু তিনি মাত্র ৭.৬৯ ইকোনমিতে রান খরচ করেছেন, যা দলের জন্য ম্যাচ জেতাতে খুবই কার্যকর।

আরশদীপের আইপিএল কেরিয়ার

বুমরাহের মতো আর এক মারাত্মক বোলারকে পেল টিম ইন্ডিয়া! আইপিএলে ব্যাটসম্যানদের উপর আতঙ্ক তৈরি করেছেন 4

আরশদীপ সিং আইপিএল ২০১৯ সালে আত্মপ্রকাশ করেছিলেন এবং গত বেশ কয়েকটি মরসুম ধরে পাঞ্জাব কিংস (PBKS) এর একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। আরশদীপ আইপিএল ২০২২-এর অন্যতম সেরা ডেথ ওভার বোলার হিসাবে আবির্ভূত হয়েছেন। আরশদীপ সিং এখন পর্যন্ত আইপিএলে মোট ৩৫টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৮.৩৯ ইকোনমিতে ৩৭টি উইকেট নিয়েছেন। আইপিএলে এক ইনিংসে ৫ উইকেট নেওয়ার কীর্তিও গড়েছেন তিনি। গত মরসুমেও ১২ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন আরশদীপ সিং।

Leave a comment

Your email address will not be published.