Team India: কপিল দেবকে ধুয়ে দিলেন বিরাটের ছোটবেলার কোচ! টিম নিয়ে দিলেন এই বড় বয়ান 1

Team India: শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ৪৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ভারত। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭০ রান করে ভারত। অধিনায়ক রোহিত শর্মা ৩১, ঋষভ পন্থ ২৬ এবং রবীন্দ্র জাদেজা ২৯ বলে ৪৬ রান করেন। বিরাট কোহলি ছাড়া প্রায় সব ব্যাটসম্যানই ভালো ব্যাটিং করেছে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩ বলে ১ রান করেন কোহলি।

আবারও ব্যর্থ বিরাট কোহলি

Team India: কপিল দেবকে ধুয়ে দিলেন বিরাটের ছোটবেলার কোচ! টিম নিয়ে দিলেন এই বড় বয়ান 2

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এই মুহূর্তে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাবেন। গত তিন বছর কোন সেঞ্চুরি করতে পারেননি তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের হয়ে অভিষেক হওয়া ফাস্ট বোলার রিচার্ড গ্লিসন কোহলির উইকেট নেন। দীপক হুডা প্রথম টি-টোয়েন্টিতে তিন নম্বরে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, তাই শেষ ম্যাচে তিন নম্বরে কাকে তুলে নেয় তা দেখতে হবে।

বিরাট নিয়ে এমন মন্তব্য রাজকুমার শর্মার

ENG vs IND: দ্বিতীয় T-20 থেকে Virat Kohli-র বাদ পড়া নিশ্চিত, ভবিষ্যতবাণী এই কিংবদন্তী ভারতীয় তারকার

কোহলির খারাপ ফর্মের মধ্যে, তার ছোটবেলার কোচ রাজকুমার শর্মা তারকা ব্যাটসম্যানকে সমর্থন করেছেন। তিনি কপিল দেবের দৃষ্টিভঙ্গির সাথে একমত নন। বলেছেন যে, কোহলির ৭০টি আন্তর্জাতিক শতরান তার ব্যাটিং দক্ষতার প্রমাণ। তিনি এএনআই-এর সাথে কথোপকথনে বলেছিলেন যে “বিরাট কোহলিকে নিয়ে কপিল দেবের বক্তব্যকে আমি সমর্থন করি না। বিরাটের সাথে এমন বড় কিছু ঘটেনি যে এই ধরনের বিবৃতি জারি করা হয়েছে। কেন বিরাটকে নিয়ে এত তাড়াহুড়ো, তিনি এমন করেছেন। দেশের জন্য ভালো করেছে ও। ৭০টি আন্তর্জাতিক শতরান করা কোন ছোট ব্যাপার নয়। আমি মনে করি না বোর্ড তাকে বেঞ্চে রাখার সিদ্ধান্ত নেবে।”

এমনটাই বলেছিলেন কপিল দেব

Team India: কপিল দেবকে ধুয়ে দিলেন বিরাটের ছোটবেলার কোচ! টিম নিয়ে দিলেন এই বড় বয়ান 3

এর আগে, অভিজ্ঞ ক্রিকেটার কপিল দেব বলেছিলেন যে কোহলিকে বেঞ্চে বসতে বাধ্য করা যেতে পারে। তিনি বলেছিলেন যে, বিশ্বের ২ নম্বর বোলার অশ্বিনকে যদি টেস্ট দল থেকে বাদ দেওয়া যায়, তাহলে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানকেও বাদ দেওয়া যেতে পারে। এবিপি নিউজের সাথে একটি কথোপকথনে, কপিল দেব বলেছিলেন, “বিরাটকে আমরা যে স্তরে ব্যাটিং করতে দেখেছি তা বিগত কয়েক বছর ধরে দেখতে পাচ্ছি না। তিনি তার পারফরমেন্সের কারণে নাম করেছেন। কিন্তু যদি তিনি পারফর্ম না করেন তবে ব্যবস্থা তো নিতেই হবে। আর যারা ব্যাট হাতে পারফর্ম করে দেখাচ্ছে তাতে তাদের দলের বাইরে রাখা যাবে না।”

Leave a comment

Your email address will not be published.