IPL 2021: আইপিএলের ট্রফি জিততে মরিয়া আরসিবি, একসাথে করলো বিরাট পরিবর্তন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর দ্বিতীয় পর্বের জন্য, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তার দলে তিনজন খেলোয়াড়কে প্রতিস্থাপন হিসেবে অন্তর্ভুক্ত করেছে। আরসিবি শ্রীলঙ্কার অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামিরা এবং টিম ডেভিডকে দলে রেখেছে। অ্যাডাম জাম্পার জায়গায় হাসারাঙ্গাকে দলে রাখা হয়েছে, ফিন অ্যালেনের জায়গায় টিম ডেভিডকে দেখা যাবে। একইসঙ্গে ড্যানিয়েল সামসের স্থলাভিষিক্ত হবেন দুশমন্ত চামিরা। আইপিএল ২০২১ এর বাকি ৩১টি ম্যাচ ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

ভারতের বিপক্ষে খেলা ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ওয়ানিন্দু হাসারাঙ্গার পারফরম্যান্স খুবই ভালো ছিল। ওয়ানডেতে হাসরাঙ্গা ৩ উইকেট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেট নিয়েছেন। আরসিবি অ্যাডাম জাম্পার জায়গায় হাসরঙ্গাকে দলে নিয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএলের বাকি ম্যাচগুলোতে না খেলার সিদ্ধান্ত নিয়েছে জাম্পা। একই সঙ্গে, সিঙ্গাপুরের ব্যাটসম্যান টিম ডেভিডকে ফিন অ্যালেনের জায়গায় আরসিবি দলে রেখেছে। অ্যালেনকে বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য নিউজিল্যান্ডের দলে নির্বাচিত করা হয়েছে, যার কারণে তিনি আইপিএলে খেলতে পারবেন না। ফাস্ট বোলার কেন রিচার্ডসন এবং ড্যানিয়েল স্যামসও টুর্নামেন্ট থেকে নিজেদের দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরে ব্যাঙ্গালুরু দলের পারফরম্যান্স ছিল চমৎকার এবং দল সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছে।

এছাড়া আরসিবির হেড কোচের পদ থেকে বিদায় নিয়েছেন সাইমন ক্যাটিচ। তার পরিবর্তে হেড কোচের ভূমিকা পালন করবেন ডিরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন।

Leave a comment

Your email address will not be published.