IND vs AUS: টিম ইন্ডিয়ার বোঝা হয়ে উঠলেন এই খেলোয়াড়, একনিমেষে শেষ হলো টি-২০ ক্যারিয়ার !! 1

অস্ট্রেলিয়ার কাছে সিরিজের (IND vs AUS) প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৪ উইকেটে হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই শোচনীয় পরাজয়ের পর প্রশ্ন উঠছে টিম ইন্ডিয়া নিয়ে। টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড় নিজের দলের জন্যই বোঝা হয়ে উঠছেন। এখন অনেক তরুণ খেলোয়াড় একাদশে জায়গা পায় না এই খেলোয়াড়ের জন্য। টিম ইন্ডিয়ার জন্য সমস্যার কারণ হয়ে উঠছেন এই খেলোয়াড়। এই খেলোয়াড়ের খারাপ পারফরম্যান্সের কারণে অনেক ক্ষতির মুখে পড়েছে টিম ইন্ডিয়া। বেশিরভাগ ক্রিকেট ভক্ত এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার একাদশ থেকে বাদ দিতে চান।

টিম ইন্ডিয়ার জন্য সমস্যা হয়ে উঠছেন এই খেলোয়াড়

IND vs AUS: টিম ইন্ডিয়ার বোঝা হয়ে উঠলেন এই খেলোয়াড়, একনিমেষে শেষ হলো টি-২০ ক্যারিয়ার !! 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারই প্রমাণ হলেন টিম ইন্ডিয়ার পরাজয়ের সবচেয়ে বড় ভিলেন। ভুবনেশ্বর কুমার ৪ ওভারে ৫২ রান দেন। এই সময়ে ভুবনেশ্বর কুমার একটি উইকেটও পাননি। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমার খুব মার খেয়েছিলেন। এত দুর্বল বোলিংয়ের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সুযোগ পাওয়া ভুবনেশ্বর কুমারের পক্ষে প্রায় অসম্ভব। সম্প্রতি এশিয়া কাপে ভুবনেশ্বর কুমারের দুর্বল বোলিংয়ের শিকার হয়েছে টিম ইন্ডিয়াও। ভুবনেশ্বর কুমারের দুর্বল বোলিংয়ের কারণে এবারের এশিয়া কাপের ফাইনালে উঠতে পারেনি ভারত।

এই খেলোয়াড়ের টি-টোয়েন্টি কেরিয়ার প্রায় শেষ

IND vs AUS: টিম ইন্ডিয়ার বোঝা হয়ে উঠলেন এই খেলোয়াড়, একনিমেষে শেষ হলো টি-২০ ক্যারিয়ার !! 3

ভুবনেশ্বর কুমারের টি-টোয়েন্টি ক্যারিয়ার এখন শেষ বলে মনে করা হচ্ছে, কারণ এখন টিম ইন্ডিয়া তার জায়গায় অনেক বিপজ্জনক ফাস্ট বোলার পেয়েছে। ভুবনেশ্বর কুমারের পারফরম্যান্সে অনেকটাই অবনতি হয়েছে। ভুবনেশ্বর কুমারের গতিও কমেছে। ভুবনেশ্বর কুমারের কেরিয়ার এখন টেনে নেবে বলে মনে হয় না, কারণ এখন এই ফাস্ট বোলারের আগের মতো ধার নেই। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভুবনেশ্বর কুমারকে বেছে নিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন নির্বাচকরা। ভুবনেশ্বর কুমারের বোলিংয়ে কোন গতি নেই বা তিনি তার বোলিং দিয়ে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের মধ্যে ভয় তৈরি করতে পারেন না।

Read More: ধোনি-কোহলির পূজা করা বন্ধ করুন…’, সুপারহিরো কালচার নিয়ে কটূক্তি করলেন গৌতম গম্ভীর !!

ভুবনেশ্বর কুমার এখন গতি হারিয়েছেন, শুরুতে তার যথার্থতা ছিল, যেখানে সে বল সুইং করে উইকেট নিচ্ছিল। উল্লেখ্য, মঙ্গলবার ম্যাথু ওয়েড আর ক্যামেরন গ্রিনের ব্যাটে অনায়াসেই ভারতের রান পাহাড় টপকে যায় অজিরা। দুই দলের মুখোমুখি লড়াইয়ে সর্বোচ্চ ২০৭ রান তুলেও হার এড়াতে পারেনি ভারত। মঙ্গলবারের এই জয়ে ভারতের মাটিতে টানা চার টি-টোয়েন্টি ম্যাচে জয় পেল অস্ট্রেলিয়া ব্রিগেড।

Leave a comment

Your email address will not be published.