Virat Kohli এর চেয়ে কয়েক গুণ ভাল ব্যাটসম্যান রোহিত শর্মা, পাকিস্তানী খেলোয়াড় দিলেন এই বিতর্কিত বয়ান

পাকিস্তানের জনপ্রিয় ব্যাটসম্যান ইমাম উল হক (Imam ul haq), বিরাট কোহলি আর রোহিত শর্মার (Rohit Sharma)ব্যাটিং নিয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। এই মুহূর্তে বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম নিয়ে চারদিকেই আলোচনা হচ্ছে। কারণ প্রায় ২ বছর ধরে বিরাটের ব্যাট থেকে কোনো সেঞ্চুরি বেরোয়নি। যে কারণে তাকে দল (Team India) থেকে বাদ দেওয়ার দাবি উঠছে। অন্যদিকে পাকিস্তানী (Pakistan) খেলোয়াড় ইমাম উল হক, রোহিত আর বিরাটের ব্যাটিংয়ের তুলনা করে নিজের বড় প্রতিক্রিয়া দিয়েছেন।

ইমাম উল হল Virat Kohli আর রোহিতের তুলনা করে করলেন প্রশংসা

বিরাট কোহলির চেয়ে কয়েক গুণ ভাল ব্যাটসম্যান রোহিত শর্মা! পাকিস্তানী খেলোয়াড় দিলেন এই বিতর্কিত বয়ান 1

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা আর বিরাট কোহলি দুজনেই বিশ্বস্তরীয় ব্যাটসম্যান। এই দুজনেই নিজেদের বিস্ফোরক ব্যাটিংয়ে বিশ্বজুড়ে ভারতীয় দলের নাম উজ্জ্বল করেছেন। দুই খেলোয়াড়েরই নিজেদের আলাদা আলাদা ক্লাস রয়েছে, কিন্তু ইমাম উল হক (Imam ul haq) রোহিত শর্মার ব্যাটিংয়ের ফ্যান হয়ে গিয়েছেন। তিনি হিটম্যানের প্রশংসা করে সমা নিউজের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“আমার মনে হয়, যে প্রতিভা বিরাট কোহলির কাছে রয়েছে তা বিরাট কোহলির মধ্যে নেই। আমি দুজনকেই খেলতে দেখেছি আর আমার মনে হয়েছে যে রোহিত শর্মা রিপ্লেতে ব্যাটিং করছে। ওর কাছে বলকে খেলার অনেক সময় রয়েছে। রোহিতকে দেখে আমি প্রথমবার জানতে পারি টাইমিংয়ের মানে কী। আমি বেশিরভাগ পয়েন্টে ফিল্ডিং করি আর সেখান থেকে দেখেই আমি জানতে পারি”।

কবে রান আসবে বিরাটের ব্যাট থেকে?

বিরাট কোহলির চেয়ে কয়েক গুণ ভাল ব্যাটসম্যান রোহিত শর্মা! পাকিস্তানী খেলোয়াড় দিলেন এই বিতর্কিত বয়ান 2

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। তার খারাপ ফর্ম থাকলেও তার ব্যাট থেকে বেরনো ইনিংস সহজেই ভোলার নয়। তিনি ভারতীয় দলের হয়ে কী কী করেছেন তা কারও কাছে লুকনো নেই। কিন্তু যে কোনো খেলোয়াড়ের জীবিনেই চড়াই-উৎরাই থাকে। কিন্তু প্রশ্ন এটাই যে কবে আসবে বিরাটের ব্যাট থেকে রান?

বিরাটকে রান মেশন বলে ডাকা হয়, কারণ প্রত্যেক সিরিজেই তার ব্যাট থেকে কম সে কম একটা সেঞ্চুরি তো দেখতে পাওয়া যেত। কিন্তু বিরাটকে বর্তমানে নিজের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। সমস্ত ফর্ম্যাট মিলিয়ে ৭০টি সেঞ্চুরি করা বিরাট প্রায় ৩ বছর ধরে কোনো ফর্ম্যাটেই সেঞ্চুরি করেননি। যা ভারতীয় দলের জন্য চিন্তার বিষয়।

বিসিসিআইয়ের আপডেট অনুযায়ী এখন বিরাটের চোটও রয়েছে। গ্রোইন চোটের কারণে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে খেলতে পারেনন। দ্বিতীয় ওয়ানডেতেও তার দলের বাইরে থাকার আশঙ্কা রয়েছেন। এই অবস্থায় সমর্থকদের তার কাছ থেকে বড় ইনিংসের আশা করা অন্যায় হবে। অন্যদিকে রোহিত শর্মাকে যথেষ্ট ভাল ফর্মে দেখা যাচ্ছে।

Leave a comment

Your email address will not be published.