WTC FINAL 2023: “আমার বিয়ে করতে…” শেষমেশ শুভমানকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন সারা, করলেন এই মন্তব্য !! 1

বেশ জমে উঠেছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (WTC FINAL)। আপাতত দুই দলের কথা বলতে গেলে, প্রথমে ব্যাটিং করে ৪৬৯ রানের অসাধারণ একটি রানের পাহাড় তোলে টিম অস্ট্রেলিয়া। তার জবাবে ভারতীয় দল ২৯৬ রানেই গুটিয়ে যায়। পাশাপাশি, দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে গিয়েছে অজি দল। আপাতত ৪ উইকেট হারিয়ে ১২৩ রান বানাতে সক্ষম বলল তারা। ২৯৬ রানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। তবে, একদিকে যখন ভারতীয় দল তাদের সেরাটা দিয়ে খেলছেন তখন অন্যদিকে, বেশ চর্চার মধ্যে রয়েছেন শুভমান গিল (Shubman Gill) ও সারা।

অনেক দিনের পুরনো সম্পর্ক ভারতীয় ক্রিকেট ও বলিউডের এবং বহুবার এই সম্পর্ক বিয়ে পর্যন্ত এগিয়ে গিয়েছে। বিখ্যাত ক্রিকেটার মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের জুটি হোক কিংবা বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার জুটি, প্রত্যেকেই বলিউডের সাথে জড়িত। সাম্প্রতিক দিনগুলিতে, টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় শুভমান গিলের নাম জড়িয়েছে পতৌদি পরিবারের মেয়ের সাথে।

Read More: সারা তেন্ডুলকর অতীত, লন্ডনে শুভমান গিল ‘ডেটে’ গেলেন সোশ্যাল মিডিয়া তারকার সাথে !!

গিল ও সারাকে নিয়ে চলছে চর্চা

Shubman Gill and Sara Ali Khan , wtc
Shubman Gill and Sara Ali Khan | Image: Twitter

শুভমান গিল এবং সারা আলি খানের সম্পর্ক নিয়ে অনেক আলোচনা হয়েছে, একে অপরকে উভয় দম্পতি ডেট ও করছেন। এরই মধ্যে এই সম্পর্ক নিয়ে সারা, বেশ কিছু তথ্য প্রকাশ করেছেন। আসলে, অনেক জায়গায় গিল এবং সারাকে একসাথে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি বেশ ভাইরাল হয়েছে। এমনকি, যখন শুভমান গিল সোনম বাজওয়ার টক শোতে সারা আলি খানকে তার প্রিয় অভিনেত্রী বলেছিলেন, তখন বিয়ায়টি নিয়ে চলেছিল অনেক চর্চা।

ক্রিকেটারকে বিয়ে করবেন সারা

Sara Ali Khan , WTC
Sara Ali Khan | Image: Twitter

তবে অন্যদিকে, বিবাহ করা নিয়ে মুখ মুখ খুললেন সারা। সারাকে যখন সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কি তার ঠাম্মা শর্মিলার মতো ক্রিকেট জগতের কারোর সঙ্গে সম্পর্ক রাখবেন ? তখন মন্তব্য করে সারা বলেন যে তার কাছে পেশা কোন ব্যাপার না। সারা এই বিষয় নিয়ে আরো কথা বলতে গিয়ে বললেন, “আমি মনে করি যে ধরনের মানুষ আমি, এমন একজন মানুষকেই আমি চাই যেন সেই ব্যক্তি অভিনেতা, ক্রিকেটার, ব্যবসায়ী, ডাক্তার হোক কিংবা না হোক তাতে কিছু যায় আসবে না আমার। তবে, দুজনের মনের মিল থাকাটা জরুরি। এই জিনিসটি যদি পাওয়া যায়, তাহলে আমার কাছে এটি পেশার থেকে বেশি বোঝায়।”

Also Read:  “সরি বাবু, তোমার দলকে ছুড়ে ফেলার জন্য”, ম্যাচ শেষে সারা-গিলের ভাইরাল হল চ্যাট !!

তাকে যখন জিজ্ঞাসা করা হয় তিনি কি ভারতীয় দলের কাউকে বিবাহ করতে চান কিনা, সেই বিষয়ে মন্তব্য করে তিনি বলেন যে এখনও পর্যন্ত তিনি মনের মানুষ খুঁজে পাননি। তবে, আইপিএল চলা কালীন, সারা এবং শুভমান দুজনই দুজনকে সমাজ মাধ্যমে অনফলো করে দেন। যার ফলে তৈরি হয়েছে অন্য এক জিজ্ঞাসা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *