Vijay Mallya

বিজয় মালিয়া (Vijay Mallya) এমন একটি নাম যা দেশের মানুষ কখনই ভুলতে পারবে না। তার নাম ভুলতে পারবে না ভারতীয় ব্যাঙ্কগুলিও। আসলে মালিয়ার বিরুদ্ধে ব্যাংকের কোটি কোটি টাকার ঋণ পরিশোধ না করার অভিযোগ রয়েছে। এরই মধ্যে তিনি তার টুইটার অ্যাকাউন্টে ওয়েস্ট ইন্ডিজের গ্রেট ক্রিস গেইলের সাথে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবি দেখে লোকজন তাকে তীব্রভাবে ট্রোল করতে শুরু করেছে। উল্লেখ্য, পলাতক বিজয় মাইয়া ক্রিস গেইলকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে সই করানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

ক্রিস গেইলের সঙ্গে ছবি শেয়ার বিজয় মালিয়ার

পলাতক মদ ব্যবসায়ী বিজয় মালিয়া বুধবার ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে গেইলের সঙ্গে আপলোড করা ছবি ক্যাপশনে দেওয়া হয়েছে,

“আমার ভালো বন্ধু ক্রিস্টোফার হেনরি গেইল @হেনরিগেইল, দ্য ইউনিভার্স বসের  সঙ্গে একটি দুর্দান্ত সাক্ষাৎ হয়েছে। তাকে আরসিবিতে নেওয়া থেকে এখনও পর্যন্ত, সে আমার খুব ভালো বন্ধু। এখনও পর্যন্ত দলে নেওয়া সেরা খেলোয়াড়ের একজন।”

বিজয় মালিয়ার শেয়ার করা এই ছবি দেখে ভক্তরা তাকে নিয়ে ভীষণভাবে মস্করা করতে শুরু করেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন মালিক বিজয় মালিয়াকে ট্রোল করতেও পিছপা হয়নি তারা।

টুইটগুলি দেখে নিন:

Leave a comment

Your email address will not be published.