ভিডিও: মহাভারতের ভীমের কথা মনে করিয়ে দিলেন সুরেশ রায়না, গদা হাতে করছেন ব্যায়াম 1

ভারতীয় ক্রিকেট দলের (India) প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না (Suresh Raina) প্রায়ই তার বক্তব্য এবং টুইটের মাধ্যমে আলোচনায় থাকেন। সম্প্রতি, আইপিএল ২০২২ (IPL 2022)-এর ১৫তম আসরে প্রথমবারের মতো তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গেছে। মেগা নিলামে নিজের নাম দিলেও অবিক্রিতই থেকে যান তিনি। তাই ধারাভাষ্যে নতুন ইনিংস শুরু করলেন তিনি। সুরেশ রায়নাও এই নতুন চরিত্র দিয়ে ভক্তদের মন জয় করেছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সাবেক অলরাউন্ডারকে গদা নিয়ে ব্যায়াম করতে দেখা গেছে

আসলে, ভাইরাল হওয়া ভিডিওতে সুরেশ রায়নাকে ‘গদা’ নিয়ে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে। তাঁর শেয়ার করা এই ভিডিওটি আমাকে মহাভারতের ভীমের কথা মনে করিয়ে দেয়। এ কারণেই তার ভক্তরা খুব পছন্দ করেন। ভিডিওতে স্পষ্ট দেখতে পাচ্ছেন প্রাক্তন ক্রিকেটার কীভাবে গদা নিয়ে ব্যায়াম করছেন। তার ভিডিওর ব্যাকগ্রাউন্ডের মিউজিকও একই রকম যা ভক্তদের ভালো লাগে।

আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকদের মধ্যে প্রাক্তন এই ক্রিকেটার রয়েছেন

ভিডিও: মহাভারতের ভীমের কথা মনে করিয়ে দিলেন সুরেশ রায়না, গদা হাতে করছেন ব্যায়াম 2

সুরেশ রায়নার ক্রিকেট কেরিয়ারের কথা বলতে গিয়ে তিনি ধোনির (Dhoni) সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এরপর তাকে ২০২২ সালের আইপিএলে খেলতে দেখা যায়। কিন্তু, রায়নার প্রতিভাকে কেউ বিশ্বাস করেনি, যিনি এই বছর মেগা নিলামে ২ কোটি টাকার বেস প্রাইজ নিয়ে নেমেছিলেন এবং তিনি অবিক্রিত থেকে যান। সুরেশ রায়না আইপিএলের ইতিহাসে পঞ্চম খেলোয়াড় যিনি সব চেয়ে বেশি রান করেছেন। তিনি তার আইপিএল কেরিয়ারে মোট ২০৫টি ম্যাচ খেলেছেন এবং ৫৫২৮ রান করেছেন। এক্ষেত্রে তাদের চেয়ে এগিয়ে আছেন শুধু বিরাট কোহলি, শিখর ধাওয়ান, রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার। যদিও তার পুরোনো ফ্র্যাঞ্চাইজি চেন্নাই এই বছরের আইপিএল ২০২২-এ তাকে নেয়নি। কিন্তু, সিএসকে শিবিরে তার অভাব স্পষ্ট দেখা যাচ্ছিল। এই বছর দলের পারফরম্যান্স খুবই হতাশাজনক ছিল এবং ফ্র্যাঞ্চাইজিটিকে প্লে অফে যাওয়ার আগে লিগ পর্বের ম্যাচগুলি থেকে হার হজম করতে হয়েছিল।

Read More: Video: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে তৈরি হওয়া Web Series ট্রেলর লঞ্চ হল, দেখে নিন

Leave a comment

Your email address will not be published.