Video: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ঐতিহাসিক সিরিজ জয় নিয়ে তৈরি হওয়া Web Series ট্রেলর লঞ্চ হল, দেখে নিন

২০২০-২১ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতের ঐতিহাসিক জয় নিয়ে তৈরি হওয়া ওয়েব সিরিজ ‘বন্দো মে থা দম (Bandon Mein Tha Dum) এর ট্রেলার লঞ্চ হল। ভুট সিলেক্টে এই ট্রেলর লঞ্চ করা হয়েছে। ২০২০-২১ এ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে লজ্জাজনকভাবে হার আর বেশকিছু খেলোয়াড়ের আহত হওয়ার পর অজিঙ্ক রাহানে অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দুর্দান্তভাবে প্রত্যাবর্তন করে। ভারত ওই সিরিজ ২-১ ফলাফলে জিতে নেয়।

১৬ জুন থেকে দেওয়া যেতে পারে ওয়েব সিরিজ ‘Bandon Mein Tha Dum’

Web Series Bandon Mein Tha Dum Trailer Launch

ক্রিকেট সমর্থকরা এই সিরিজ আবারও দেখতে পাবেন কিন্তু এবার তারা দেখবেন ওয়েব সিরিজ হিসেবে। ছবির ডিরেক্টর নীরজ পাণ্ডে এই ওয়েব সিরিজ তৈরি করেছেন, বুধবার যার ট্রেলর লঞ্চ হয়েছে। বান্দো মে থা দম ওয়েব সিরিজটি আগামী ১৬ জুন থেকে ভুট সিলেক্টে দেখা যেতে পারে। প্রসঙ্গত, এই ওয়েব সিরিজের কাহিনী অনেকাংশে আমাজন প্রাইমে গত বছর রিলিজ হওয়া ‘দ্য টেস্ট’ সিরিজের মতোই।

এই সিরিজে তৎকালীন টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের বয়ান রাখা হয়েছে। সেই সঙ্গে ওয়েব সিরিজে ম্যাচের প্রত্যেকটা দিক সুক্ষ্মভাবে দেখানো হয়েছে। এই ওয়েব সিরিজে অজিঙ্ক রাহানে, রবিচন্দ্রন অশ্বিন, চেতেশ্বর পুজারা, মহম্মদ সিরাজ, হনুমা বিহারী আর ঋষভ পন্থের মতো খেলোয়াড়রা রয়েছেন, যাদের সিরিজ চলাকালীন কথাবার্তা বলতে দেখা যাবে।

এখানে দেখুন ট্রেলর

অজিঙ্ক রাহানে সামলেছিলেন টিম ইন্ডিয়ার নেতৃত্ব

Bandon Mein Tha Dum

প্রসঙ্গত, ২০২১ এ ভারতীয় দল চারটি টেস্ট ম্যাচের সিরিজের জন্য অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল। টিম ইন্ডিয়ার অধিনায়ক ছিলেন বিরাট কোহলি আর সহ অধিনায়কের দায়িত্ব ছিল অজিঙ্ক রাহানের কাঁধে। কিন্তু দ্বিতীয় টেস্টের পর বিরাট কোহলিকে ব্যক্তিগত কারণে ভারতে ফিরে আসতে হয়েছিল। বিরাট কোহলির অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার নেতৃত্ব অজিঙ্ক রাহানের হাতে আসে।

Leave a comment

Your email address will not be published.