Team India
Team India | Image: GettyImages

এই সময়ে সারা বিশ্বে ভারতীয় তরুণ ফাস্ট বোলারদের দেখা যাচ্ছে। টিম ইন্ডিয়া (Team India) বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে, এখানেও ফাস্ট বোলাররা তাদের ছাপ ফেলতে পেরেছেন, কিন্তু এই সফরে একজন বোলার দলে জায়গা পাননি। এই খেলোয়াড়ের সম্প্রতি টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক হয়েছিল, কিন্তু মাত্র তিন ম্যাচের পরেই এই খেলোয়াড়কে দল থেকে বাইরের পথ দেখানো হয়েছিল। এবার দলে ফেরার জন্য বড় পদক্ষেপ নিয়েছেন এই খেলোয়াড়।

মাত্র ৩ ম্যাচে দলের বাইরে এই খেলোয়াড়

Team India: মাত্র ৩ ম্যাচ খেলেই টিম ইন্ডিয়া থেকে ছুটি এই খেলোয়াড়ের, ক্যারিয়ার বাঁচাতে এই বড় পদক্ষেপ !! 1

আইপিএল ২০২২ সাল থেকে, তরুণ খেলোয়াড়দেরও টিম ইন্ডিয়াতে প্রচুর সুযোগ দেওয়া হয়েছে। ওমরান মালিক, যিনি তার মারাত্মক ফাস্ট বোলিং দিয়ে আইপিএলে ঝড় তুলেছিলেন, তিনিও এর মধ্যে রয়েছেন, তবে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওমরানকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। তিনি সম্প্রতি আয়ারল্যান্ডের বিরুদ্ধে তার অভিষেক ম্যাচ খেলেছেন, কিন্তু ৩টি ম্যাচ খেলেই তিনি টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। এমন পরিস্থিতিতে দলে ফেরার জন্য কঠোর পরিশ্রম করছেন ওমরান মালিক।

দলে ফেরার বড় পদক্ষেপ

Team India: মাত্র ৩ ম্যাচ খেলেই টিম ইন্ডিয়া থেকে ছুটি এই খেলোয়াড়ের, ক্যারিয়ার বাঁচাতে এই বড় পদক্ষেপ !! 2

ওমরান মালিক আন্তর্জাতিক ক্রিকেটে আইপিএল ২০২২-এর দুর্দান্ত পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারেননি। তাই ওমরান মালিক এখন জম্মু ও কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের বহুদিনের ক্রিকেট টুর্নামেন্টে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। InsideSport-এর একটি প্রতিবেদন অনুসারে, তিনি JKCA সিনিয়র মাল্টি-ডে ক্রিকেট কাপে টিম A3-এর হয়ে খেলবেন। বর্তমানে ঘরোয়া ক্রিকেট হচ্ছে না, যার কারণে এই বড় সিদ্ধান্ত নিয়েছেন ওমরান মালিক।

টিম ইন্ডিয়াতে একেবারেই ফ্লপ

Team India: মাত্র ৩ ম্যাচ খেলেই টিম ইন্ডিয়া থেকে ছুটি এই খেলোয়াড়ের, ক্যারিয়ার বাঁচাতে এই বড় পদক্ষেপ !! 3

ওমরান মালিক এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১২.৪৪ ইকোনমিতে রান দিয়েছেন এবং মাত্র ২ উইকেট নিয়েছেন। তার বাজে পারফরম্যান্সের কারণে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। সম্প্রতি, ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওমরান মালিককেও সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি তার চার ওভারে ৫৬ রান দিয়ে মাত্র একটি উইকেট নেন। একই সময়ে, আইপিএল ২০২২-এ, ওমরান ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়েছিলেন।

Read More: ৫ জন ভারতীয় ক্রিকেটার যারা রোহিত শর্মার পরে একদিবসীয় ফরম্যাটে অভিষেক করলেও বর্তমানে অবসর নিয়েছেন

Leave a comment

Your email address will not be published.