IND vs WI: ভারতীয় দলের এই খেলোয়াড়ে মজলেন রোহিত শর্মা, গ্রামের ভাষায় করলেন সম্বোধন !! 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দুটি ম্যাচই জিতে সিরিজ দখল করেছে ভারত। দ্বিতীয় ওয়ানডেতে, অলরাউন্ডার অক্ষর প্যাটেল ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করে ক্যারিবিয়ান দলের মুখ থেকে জয় ছিনিয়ে নিয়ে ভারতকে সিরিজ জয় এনে দেয়। তার এই মারকাটারি পারফরমেন্স নিয়ে সারা বিশ্বে আলোচনা হয়। একই সঙ্গে দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাও নিজের খুশি প্রকাশে নিজেকে আটকাতে পারেননি।

IND vs WI: ভারতীয় দলের এই খেলোয়াড়ে মজলেন রোহিত শর্মা, গ্রামের ভাষায় করলেন সম্বোধন !! 2
Axar Patel

অক্ষর প্যাটেলের এই ইনিংস এবং ভারতের দুর্দান্ত জয়ের পর রোহিত শর্মা তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। অক্ষর গুজরাটের বাসিন্দা, তাই রোহিতও কিছু গুজরাটি শব্দ ব্যবহার করেছেন এবং লিখেছেন, ‘ওহ, এত দুর্দান্ত পারফরম্যান্স টিম ইন্ডিয়া গতকাল রাতে করেছে।’ রোহিত আরও ট্যাগ করেছেন অক্ষর প্যাটেল এবং গুজরাটি ভাষায় লিখেছেন যে, ‘বাপু বধু সারু চে’।

‘বাপু ঠিক আছে’

রোহিত শর্মার গুজরাটি বাক্যের অর্থ জানতেন। আর অক্ষর প্যাটেলের ডাকনামও বাপু। তাই রোহিত তাকে বলেন, ‘বাপু ঠিক আছে’। আসলে, এই ম্যাচে অক্ষর তার ভিন্ন অবতার দেখালেন। এই রূপে তাকে এর আগে খুব কমই দেখা গেছে। ওডিআই ক্রিকেটেও বহু বছর অভিষেকের পর প্রথম হাফ সেঞ্চুরি করেন। বল ও ব্যাট দুই হাতেই এই ম্যাচে ক্যারিবিয়ান দলকে হতবাক করে দেন তিনি।

অক্ষর প্যাটেলের ইনিংস ভারতকে জিততে সাহায্য করে

IND vs WI: ভারতীয় দলের এই খেলোয়াড়ে মজলেন রোহিত শর্মা, গ্রামের ভাষায় করলেন সম্বোধন !! 3

অক্ষর প্যাটেল ২০১৪ সালে টিম ইন্ডিয়ার হয়ে তার ওডিআই অভিষেক হয়। এটি ছিল তার ৪১ তম ম্যাচ এবং এর আগে পরিসংখ্যান তার অলরাউন্ডার বলার অধিকার প্রমাণ করছে না। কিন্তু এই ম্যাচে, অভিষেকের আট বছর পর, তিনি ওয়ানডে ক্রিকেটে প্রথম হাফ সেঞ্চুরি করেন এবং প্রথমবারের মতো ৫০-এর বেশি রান করেন। এই ম্যাচে অক্ষর প্রথমে বোলিং করে ৯ ওভারে ১ মেডেন দিয়ে ৪০ রান দেন এবং একটি উইকেট নেন। এরপর ৩৫ বলে অপরাজিত ৬৪ রান করে দলকে জয় এনে দেন তিনি।

Read More: Team India: মাত্র ৩ ম্যাচ খেলেই টিম ইন্ডিয়া থেকে ছুটি এই খেলোয়াড়ের, ক্যারিয়ার বাঁচাতে এই বড় পদক্ষেপ !!

এই ইনিংসের সময়, অক্ষরও এমএস ধোনি থেকে শোয়েব মালিক পর্যন্ত অনেক কিংবদন্তির সাথে রেকর্ডের তালিকায় জায়গা করে নেন। তিনি টিম ইন্ডিয়াকে শেষ ১০ ওভারে 100 এর বেশি রান তুলতে সাহায্য করেছিলেন এবং শেষ ওভারে একটি ছক্কা মেরে দলকে ৩১২ রানের সফল তাড়া করেছিলেন। এই জয়ে টিম ইন্ডিয়া ওয়ানডে সিরিজেও ২-০ ব্যবধানে এগিয়ে গেল। সিরিজের শেষ ম্যাচটি হবে ২৭ জুলাই।

Leave a comment

Your email address will not be published.