T20 World Cup: মাঠে রাজ রাহুলে’র, মাঠের বাইরে ‘বান্ধবী’ আথিয়া শেট্টি কড়া জবাব দিলেন নিন্দুকদের !! 1

ভারতের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) অভিযান প্রায় মাঝপথে এসে পড়েছে। কাপ আর ঠোঁটের দূরত্ব কমছে আস্তে আস্তে। এর মধ্যে ‘টিম ইন্ডিয়া’ খেলে ফেলেছে চারটি ম্যাচ। উপমহাদেশীয় দুই প্রবল প্রতিপক্ষ বাংলাদেশ এবং পাকিস্তান’কে হারিয়েছে ভারত। জয় পেয়েছে নেদারল্যান্ডসের বিপক্ষে। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে স্বীকার করতে হয়েছে পরাজয়। চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আপাতত গ্রুপ শীর্ষে। বিরাট কোনো অঘটন না ঘটলে নিশ্চিত সেমফাইনালের টিকিট। ব্যাটে-বলে বেশ ছন্দে রয়েছে ভারতীয় দল। বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, অর্শদীপ সিং, হার্দিক পান্ডিয়া, প্রত্যেকেই কোনো না কোনো ম্যাচে দলের জয়ে বিশেষ অবদান রেখেছেন। তবে ভারত’কে চিন্তায় রেখেছিলো ওপেনার কে এল রাহুলের ফর্ম। বিশ্বকাপের প্রথম তিনটি ম্যাচে তিনি চূড়ান্ত ব্যর্থ হয়েছিলেন। শুরু হয়েছিলো রাহুল’কে সরিয়ে দেওয়ার দাবী। সেই দুশ্চিন্তার মেঘ কাটিয়ে বাংলাদেশের বিপক্ষে এলো দুরন্ত অর্ধশতক।

ঝোড়ো ব্যাটিং-এ নিজেকে খুঁজে পেলেন রাহুল

K L Rahul | image: Twitter
India’s K L Rahul scored a blistering half-century against Bangladesh

‘দ্বিপাক্ষিক সিরিজে হিরো, বড়মঞ্চে জিরো’ এই তকমা বহুদিন বয়ে বেরিয়েছেন রাহুল। তবে বাংলাদেশ ম্যাচে তাঁর পারফর্ম্যান্স হয়ত খানিক স্বস্তি দেবে তাঁকে। পরপর ৩ ম্যাচ রান নেই, ঘরে-বাইরে অনেকের রোষানলে পড়েছিলেন তিনি। অনেক বিশেষজ্ঞ মত দিয়েছিলেন তাঁকে সরিয়ে ওপেন করানো হোক ঋষভ পন্থ বা দীপক হুডা’কে দিয়ে। তবে পাশে ছিলেন কোচ দ্রাবিড়। “ওর ওপর আমাদের সম্পূর্ণ আস্থা আছে”, বাংলাদেশ ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে জানান কোচ। তার মর্যাদা দিলেন রাহুল। বাংলাদেশের বিরুদ্ধে শুরুতেই ফিরে যান তাঁর ওপেনিং পার্টনার রোহিত শর্মা। তবুও না থেমে ৩২ বলে ৫০ রানের চমৎকার ইনিংস খেলেন তিনি। রাহুলের ছক্কা দেখে হাঁ হয়ে যান স্বয়ং বিরাট কোহলি। বাংলাদেশ ম্যাচে নিজেকে ফিরে পেলেন রাহুল, স্বস্তি দিলেন ভারতীয় দল এবং সমর্থকদের। শুধু ব্যাট হাতে নয়, এক থ্রোয়ে লিটন দাস’কে রান আউট করে ফিল্ডিং-এও ম্যাচ উইনার তিনি।

সমাজমাধ্যমে নিন্দুকদের জবাব আথিয়া’র

Athiya instagram story | image: Twitter
Aathiya Shetty posted Instagram stories after K L Rahul’s brilliant performance against Bangladesh

অফ ফর্মের দরুণ দিনের পর দিন নানা কটু কথা শুনতে হয়েছে রাহুল’কে। দল থেকে বাদ দেওয়ার জন্য দাবী উঠেছিলো। সমাজমাধ্যম ভরে উঠেছিলো মিম আর ট্রলে। ২ তারিখ অফ ফর্মের শিকল ভেঙে রাহুল বেরোতেই সেইসব নিন্দুক’দের জোরালো জবাব দিয়েছেন রাহুলের বান্ধবী আথিয়া শেট্টি। বলিউড হিরো সুনীল শেট্টি’র কন্যা একটি রাহুলের ইনিংসের একটি ভিডিও শেয়ার করেন। অশ্বিনের বলে রাহুলের থ্রো’তে লিটন দাস রান আউট হতে সেই ভিডিও’ও শেয়ার করেন আথিয়া। লেখেন “Bullseye|” দলে রাহুলের প্রয়োজনীয়তা নিয়ে যারা প্রশ্ন তুলছিলেন তাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন দলে রাহুল কেনো অপরিহার্য্য।

গ্যালারিতেও দল’কে উৎসাহ দিলেন অভিনেত্রী-

Devisha, Athiya and Dhanashree | image: Instagram
Dhanashree Verma has posted an image with Devisha Shetty and Athiya Shetty on Instagram

ভারতীয় দল যখন মাঠে বাংলাদেশের বিরুদ্ধে লড়ছে, গ্যালারি’তে দেখা গেলো আথিয়া’কে। অন্যান্য ক্রিকেটারদের স্ত্রী অথবা বান্ধবীদের সাথেই ছিলেন বলিউড অভিনেত্রী আথিয়া’ও। ভারতীয় দলের লেগ স্পিনার যজুবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা’র ইন্সটাগ্রাম পোস্টে আথিয়া’কে দেখা যায় ধনশ্রী ও সূর্যকুমার যাদবের স্ত্রী দেবিষা’র সাথে অ্যাডিলেড গ্যালারি’তে। রাহুলের দুরন্ত পারফর্ম্যান্স আর ভারতের রুদ্ধশ্বাস জয় যে তাঁরা দারুণ উপভোগ করেছেন তা বলাই যায়।

Read More: IPL 2023: জাদেজার CSK-তে খেলা নিয়ে ছিল সংশয়, অধিনায়ক MS ধোনি লাগালেন মোহর !!

Leave a comment

Your email address will not be published.