জল্পনার অবসান ঘটিয়ে ১২ বছরের সম্পর্কের ইতি টানলেন সানিয়া-শোয়েব, আনুষ্ঠানিকভাবে ঘোষণা হলো ডিভোর্সের !! 1

যাবতীয় জল্পনার অবসান ঘটে গেল। শোনা যাচ্ছে, সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিকের (Shoaib Malik) মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের খুব কাছের একজন ব্যক্তি ইনসাইডস্পোর্ট নামের একটি ওয়েবসাইটে এই কথা জানিয়েছেন। শোয়েব মালিকের ঘনিষ্ঠ সহযোগীর মতে, সানিয়া মির্জা এবং তার স্বামী দীর্ঘদিন ধরে আলাদাভাবে বসবাস করছিলেন কিন্তু এখন দুজনেই আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ করেছেন। যে ব্যক্তি এই প্রকাশ করেছেন তিনি পাকিস্তানে শোয়েব মালিকের পরিচালনা দলের সদস্য।

সেই ব্যক্তি ইনসাইডস্পোর্টকে বলেছেন, “হ্যাঁ, এখন এই দুজন (সানিয়া মির্জা এবং শোয়েব মালিক) আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ করেছেন। আমি এর বেশি কিছু প্রকাশ করতে পারব না তবে নিশ্চিত করতে পারি যে তারা আলাদা হয়ে গেছে।” উমাইর সান্ধু নামে একটি টুইটার অ্যাকাউন্ট লিখেছেন যে বিবাহবিচ্ছেদের পর সানিয়া মির্জা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন।

সানিয়া মির্জা, শোয়েব মালিক ও ডিভোর্স

সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছিল না। মিডিয়া অবশ্য এই বিষয়ে আগে থেকে অবগত ছিল না। তবে সানিয়া মির্জার ইনস্টাগ্রাম স্টোরি নিজে থেকেই এই জল্পনাকে ইন্ধন জোগায়। সেই পোস্টের মাধ্যমে সানিয়া জিজ্ঞাসা করেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়?’ এরপর তিনি নিজেই উত্তর দিতে গিয়ে লিখেছেন যে, তা আল্লাহর সন্ধানে যায়।

এই পোস্ট পরে মুছে ফেলা হয়ে। এর পর ছেলের সঙ্গে একটি ছবি  পোস্ট করেন সানিয়া মির্জা। ক্যাপশনে লেখা, “এই ধরনের মুহূর্তগুলি, যা সবচেয়ে কঠিন দিনে স্বস্তি দেয়, সেগুলি কাটিয়ে উঠতে শক্তি দেয়।” ইনস্টাগ্রামে সানিয়া মির্জা ও তার ছেলের অনেক ছবি দেখা যায়। শোয়েব মালিকের ছবি খুঁজতে অনেক নিচে স্ক্রোল করতে হয়। সানিয়া মির্জা ৪০ সপ্তাহ আগে শোয়েব মালিকের সাথে তার শেষ ছবি পোস্ট করেছিলেন।

শোয়েবের প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ এবং সানিয়াকে বিয়ে

শোয়েব মালিকের প্রথম স্ত্রীর নাম আয়েশা সিদ্দিকী। দুজনে ২০০২ সালে বিয়ে করেন। সানিয়া মির্জাকে বিয়ে করার ৪ দিন আগে আয়েশাকে তালাক দেন শোয়েব মালিক। তখন আয়েশা সিদ্দিকীর বাবাও পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। শোয়েব মালিককে বিয়ে করার আগে সানিয়া মির্জা তার ছোটবেলার বন্ধু সোহরাব মির্জার সাথেও বাগদান করেছিলেন। তবে এই বাগদানটি ছয় মাসের মধ্যে ভেঙে যায়।

Read More: বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েও দুর্দান্ত সাফল্য ওয়ানিন্দু হাসারাঙ্গার, পিছনের সারিতে সমস্ত ভারতীয় বোলার !

Leave a comment

Your email address will not be published.