ENG vs IND: টেস্ট ম্যাচ শেষ হওয়ার আগেই ভারতীয় সমর্থকদের জন্য খুশির খবর, দলে যোগ দিলেন Rohit Sharma 1

ভারতীয় সমর্থকদের জন্য ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে টেস্ট ম্যাচ শেষ হওয়ার আগেই এল খুশির খবর। এই টেস্টে শেষ তথা পঞ্চম দিন করোনা (Corona) থেকে সুস্থ হয়ে দলে যোগ দিলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। প্রসঙ্গত, লিস্টারশায়ার কাউন্টি দলের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিনই করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতীয় অধিনায়ক। এরপর তাকে আইসোলেশনে রাখা হয়।

কিন্তু সমর্থকদের স্বস্তি দিয়ে এজবাস্টনে ভারতীয় দলে যোগ দিয়েছেন রোহিত। রোহিতের ভারতীয় দলে যোগ দেওয়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Rohit Sharma-র অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন বুমরাহ

ENG vs IND: টেস্ট ম্যাচ শেষ হওয়ার আগেই ভারতীয় সমর্থকদের জন্য খুশির খবর, দলে যোগ দিলেন Rohit Sharma 2

ভারতীয় দল ইংল্যাণ্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট খেলার আগে কাউন্টি ক্লাব লিস্টারশায়ারের বিরুদ্ধে একটি চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলেছিল। কিন্তু ভারতীয় দল টেস্ট শুরুর আগে তখন ধাক্কা খায় যখন জানা যায় এই প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিন রোহিত শর্মা করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর ভারতীয় দলকে যথেষ্টই সমস্যায় ফেলে দিয়েছিল। তবে এই ম্যাচে রোহিতের খেলতে না পারার কারণে দলের জোরে বোলার তথা সহঅধিনায়ক জসপ্রীত বুমরাহকে (Jasprit Bumrah) অধিনায়কত্ব দেওয়া হয়। বুমরাহ নিজের নেতৃত্ব ভারতীয় দলকে অনেকটাই এগিয়ে দিয়েছিলেন। কিন্তু ম্যাচের চতুর্থদিন ভারতের হাত থেকে ম্যাচ বেরিয়ে যায়।

ভারতের হাত থেকে বেরিয়ে গেল ম্যাচ

ENG vs IND: টেস্ট ম্যাচ শেষ হওয়ার আগেই ভারতীয় সমর্থকদের জন্য খুশির খবর, দলে যোগ দিলেন Rohit Sharma 3

এই ম্যাচে প্রথম ইনিংসে ভারতীয় দলের ব্যাটিং দেখে মনে হয়েছিল তারা এই ম্যাচ নিজেদের দখলে নিয়ে ফেলেছে। কারণ ভারতীয় দল প্রথম ইনিংসে ৪১৬ রান করার পর ইংল্যাণ্ডকে মাত্র ২৮৬ রানেই থামিয়ে দিয়েছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে ভারতীয় দলের ব্যাটিং ব্যর্থ হয়।

দ্বিতীয় ইনিংসে ভারতীয় দল মাত্র ২৪৫ রানই করতে পারে। আর ইংল্যাণ্ডকে ৩৭৯ রানের লক্ষ্য দেয়। দ্বিতীয় ইনিংসে জনি বেয়রস্ট দুরন্ত সেঞ্চুরি করেন এবং জো রুটকে সঙ্গে নিয়ে দলকে জয়ের দোড়গোড়ায় পৌঁছে দেন।

এখানে দেখুন রোহিতের দলে যোগ দেওয়ার ভিডিয়ো

Leave a comment

Your email address will not be published.