VIDEO: করোনা থেকে সুস্থ হয়েই ইংল্যান্ডকে ধ্বংস করতে প্রস্তুত Rohit Sharma, নেটে সামলালেন অশ্বিন-উমেশকে 1

ইংল্যান্ড সফরের শুরুতেই ধাক্কা খেয়েছিল ভারতীয় দল (Team India)। করোনা আক্রান্ত (Corona Virus) হওয়ার কারণে ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) লিস্টারশায়ারের বিরুদ্ধে চারদিনের প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিনেই আইসোলেশনে চলে যান। এমনকী ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্টেও ভারতীয় দলের হয়ে খেলতে পারেননি রোহিত শর্মা। তবে এই মুহূর্তে ভারতের জন্য খুশির খবর রয়েছে। ৭ জুলাই থেকে ইংল্যান্ডের (England Cricket Team) বিরুদ্ধেই শুরু হতে চলা সীমিত ওভারের সিরিজের আগে সুস্থ হয়ে গিয়েছেন ভারত অধিনায়ক। শুধু তাই নয় সীমিত ওভারের সিরিজে ইংল্যান্ড বধের উদ্দেশ্যে প্র্যাকটিসেও নেমে পড়েছেন তিনি।

সীমিত ওভারের সিরিজের জন্য প্র্যাকটিস শুরু করলেন রোহিত (Rohit Sharma)

 

লিস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ চলাকালীন ভারতীয় সমর্থকদের আদরের হিটম্যান রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়ার খবর যথেষ্টই উদ্বেগে ফেলেছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু সমর্থকদের স্বস্তি দিয়ে দ্রুতই করোনামুক্ত হয়েছেন রোহিত। সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিয়ো শেয়ার হয়েছে। এই ভিডিয়োটিতে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে নেটে ব্যাটিং প্র্যাকটিস করতে দেখা গিয়েছে। খবর অনুযায়ী গতকাল অর্থাৎ ৩ জুন থেকেই রোহিত শর্মা নেটে প্র্যাকটিস শুরু করেছেন। শুধু তাই নয় এই ভিডিয়োটিতে রোহিতকে ভারতীয় দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং জোরে বোলার উমেশ যাদবের বলে ব্যাটিং করতেও দেখা গিয়েছে।

টি-২০ সিরিজে দলে ফিরবেন রোহিত (Rohit Sharma)

Rohit Sharma

বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ডের সঙ্গে গত বছরের টেস্ট সিরিজের বাকি থাকা একমাত্র টেস্ট খেলছে। এই টেস্টের তৃতীয় দিনের খেলা শেষ হয়েছে। এরপর ভারতীয় দল আগামী ৭ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজ এবং ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। অনুমান করা হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজেই দলে ফিরবেন নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। ফলে সমর্থকরাও রোহিতের ব্যাট থেকে রানের আশা করছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ করে ভারতকে এই বছর এশিয়া কাপ এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপও খেলতে হবে। আইপিএল ২০২২ এ রোহিত শর্মাকে একদমই ফর্মে দেখা যায়নি। যে কারনে তার দল মুম্বই ইন্ডিয়ান্সও আইপিএলের প্রথম চরণ থেকেই ছিটকে গিয়েছিল। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা চেষ্টা করবেন এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে ফর্মে ফিরতে। কারণ রোহিত দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য। দলকে ব্যাটিংয়ে ভাল শুরু এনে দেওয়ার দায়িত্বও রয়েছে তার কাঁধে। তবে আপাতত করোনা মুক্ত হয়ে রোহিতকে প্র্যাকটিস করতে দেখে অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সমর্থকরা।

আরও পড়ুন:ENG vs IND: টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ ভিভিএস লক্ষ্মণ ! দ্রাবিড় এবার সাইডলাইনে

Leave a comment

Your email address will not be published.