"রোহিত অধিনায়কত্বের জন্য উপযুক্ত নয়", মাঠে মেজাজ হারানোয় ভক্তদের আক্রমণের মুখে অধিনায়ক !! 1

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে উত্তেজনাপূর্ণ ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর মোহালিতে খেলা হয়েছিল। যেটিতে মজার ব্যাপার হল অস্ট্রেলিয়া শেষ ওভারে ৪ উইকেটে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে যায়।

এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার ইনিংসের সময় মাঠে বেশ বিরক্ত দেখালেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের নিজের আবেগের উপর একেবারেই নিয়ন্ত্রণ ছিল না। অধিনায়কত্বের উত্তেজনা তার মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল। কিছুতেই রাগ নিয়ন্ত্রণ করতে পারলেন না। এদিকে সোশ্যাল মিডিয়ায় এখন একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে রোহিত শর্মাকে বেশ হতাশ দেখা যাচ্ছে।

ভাইরাল হয়েছে রোহিত শর্মার হতাশ ভিডিও

"রোহিত অধিনায়কত্বের জন্য উপযুক্ত নয়", মাঠে মেজাজ হারানোয় ভক্তদের আক্রমণের মুখে অধিনায়ক !! 2

আসলে, সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম টুইটারে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার প্রথম টি-টোয়েন্টির একটি ভিডিও শেয়ার করেছেন ভারতের সুপরিচিত আইএএস অবনীশ শরণ। যেটিতে তাকে দেখা যায় খুব রাগান্বিত, একই সাথে খুব হতাশ। এমন পরিস্থিতিতে রোহিতের এই ভিডিও শেয়ার করতে গিয়ে ক্যাপশনে অবনীশ লিখেছেন, “অধিনায়ককে কোনো অবস্থাতেই এতটা ‘হিতাশাগ্রস্ত’ দেখা উচিত নয়।”

সেই সঙ্গে আইএএসের শেয়ার করা ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় শিরোনামে। এখন পর্যন্ত ৫ হাজারের বেশি মানুষ সেই ভিডিওটি লাইক করেছেন। একই সময়ে, ৬০০টিরও বেশি ব্যবহারকারী রোহিত শর্মার মেজাজ হারানোর ভিডিওটি রিটুইট করেছেন। এছাড়াও ব্যবহারকারীরা ক্রমাগত সেই ভিডিওতে মন্তব্য করছেন।

এর আগেও মাঠে মেজাজ হারিয়েছেন রোহিত

Rohit Sharma Angry On Arshdeep Singh

আমরা আপনাকে বলি যে যখন থেকে রোহিত শর্মা ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক হয়েছেন, তাকে অনেকবার মাঠে মেজাজ হারাতে দেখা গেছে। ফিল্ডিং করার সময় রোহিত প্রায়ই আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না। এমতাবস্থায় অন্য খেলোয়াড়দের কাছ থেকে মাঠে সামান্য ভুল হলেই রাগে লাল হয়ে যায় তারা। এশিয়া কাপ ২০২২-এও আমরা এটা অনেকবার দেখেছি।"রোহিত অধিনায়কত্বের জন্য উপযুক্ত নয়", মাঠে মেজাজ হারানোয় ভক্তদের আক্রমণের মুখে অধিনায়ক !! 3

 

পাকিস্তানের বিরুদ্ধে সুপার ৪ ম্যাচে আরশদীপ সিংয়ের কাছ থেকে আসিফ আলির ক্যাচ ড্রপ হওয়ায় রোহিতের প্রতিক্রিয়া দেখার মতো ছিল। কিছুতেই রাগ নিয়ন্ত্রণ করতে পারলেন না। একই সময়ে, একবার ভুবনেশ্বর কুমারের ক্যাচ বাদ পড়লে, রোহিত বল লাথি মেরে রাগ প্রকাশ করেন। এ ধরনের কাজ একজন অধিনায়ককে একেবারেই মানায় না।

 Read More: IPL 2022-এ সবথেকে দামি ৫ জন ভারতীয় ক্রিকেটার যারা T20 বিশ্বকাপে দলের হয়ে সুযোগ পাননি !!

বিরাট কোহলি তার আক্রমণাত্মক মনোভাবের জন্য এর আগে অনেক সমালোচিত হয়েছিল। কিন্তু রোহিত যেহেতু দলের অধিনায়ক হয়েছেন, তিনিও তার পদাঙ্ক অনুসরণ করছেন। কিন্তু তা সত্ত্বেও রোহিত কারও নিশানায় আসে না।

Leave a comment

Your email address will not be published.