জীবনে ধোনির মতো নোংরা মানুষ দেখিনি! চাঞ্চল্যকর অভিযোগ করলেন এই প্রাক্তন ক্রিকেটার 1

ধোনি ভারতের জন্য এবং ক্রিকেটের জন্য যা করেছেন ইতিহাস কমই ভুলতে পারে। ধোনির (MS Dhoni) নেতৃত্বে, টিম ইন্ডিয়া ২০০৭ টি২০ বিশ্বকাপ, ২০১১ ওয়ানডে বিশ্বকাপ এবং ২০১৩ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছিল। ধোনির প্রতি বিশ্বাসী গোটা ভারত। ধোনি বিতর্ক থেকে দূরে থাকেন এবং খুব কমই এমন একটি ঘটনা ঘটেছে যখন তার নাম কোনো ধরনের বিতর্কের সঙ্গে যুক্ত হয়েছে।

এই বিষয়ে ধোনির জন্য বিষ ঢেলে দিয়েছিলেন

জীবনে ধোনির মতো নোংরা মানুষ দেখিনি! চাঞ্চল্যকর অভিযোগ করলেন এই প্রাক্তন ক্রিকেটার 2

বলা হয় ধোনি সেই ব্যক্তি যার কারণে বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag), গৌতম গম্ভীর (Gautam Gambhir), যুবরাজ সিং (Yuvraj Singh) এবং হরভজন সিংয়ের (Harbhajan Singh) মতো কিংবদন্তি খেলোয়াড়দের টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হয়েছিল। যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং (Yograj Singh), ধোনির সবচেয়ে বড় সমালোচক, একবার এই বিষয়ে ধোনির জন্য বিষ ঢেলে দিয়েছিলেন। যোগরাজ সিং বলেছিলেন, “আমি আজ পর্যন্ত এমন কোনও ব্যক্তির সাথে দেখা করিনি যে বলে যে ধোনি একজন ভাল মানুষ। এমন কোনো ক্রিকেটার নেই যে আমাকে ফোন করে বলেনি যে স্যার ধোনির মতো নোংরা মানুষ আমরা জীবনে দেখিনি। আমার কথায় খেয়াল রাখুন, ক্রিকেটাররা তাকে নোংরা মানুষ বলেছে।”

যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং, ধোনির সবচেয়ে বড় সমালোচক

জীবনে ধোনির মতো নোংরা মানুষ দেখিনি! চাঞ্চল্যকর অভিযোগ করলেন এই প্রাক্তন ক্রিকেটার 3

যোগরাজ সিং আরও বলেছিলেন, “ভারতের এত খ্যাতির খেলোয়াড় এত সফল খেলোয়াড়। তুমি যা বপন করবে তাই কাটবে। আমি ধোনিকে সরাসরি বলতে চাই যে আপনার মনে যদি কোনও অনুশোচনা থাকে যে আপনি খুব বড় তারকা, তাহলে যোগরাজ সিং উপস্থিত আছেন যেখানে তিনি যে কোনও জায়গায় ফোন করতে পারেন।” যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং ভারতের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। যোগরাজ সিং ভারতের হয়ে ১টি টেস্ট ম্যাচ ও ৬টি ওয়ানডে খেলেছেন। ৬টি ওয়ানডেতে, তিনি ৪ উইকেট নিয়েছিলেন এবং টেস্ট ম্যাচে তিনি তার অ্যাকাউন্টে ১ উইকেট পেয়েছিলেন।

Read More: Asia Cup 2022: ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বড় বয়ান সৌরভের, ম্যাচের গুরুত্ব নিয়ে দিলেন এই মারকাটারি বক্তব্য !

Leave a comment

Your email address will not be published.