IPL 2022: কায়রন পোলার্ডকে অপমান করে বড় কথা বললেন কেকেআরের এই ব্যাটসম্যান 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৫তম সংস্করণে কিছু দল আর কিছু বড় নাম যথেষ্ট নিরাশ করেছে। যার মধ্যে আইপিএলের ইতিহাসের দুই সবচেয়ে সেরা দল মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের প্রদর্শন ভীষণই সাধারণ থেকেছে, অন্যদিকে কিছু এমন বড় খেলোয়াড়ও রয়েছেন যাদের এই মরশুমে যথেষ্ট সংঘর্ষ করতে দেখা গিয়েছে।

কায়রন পোলার্ডের ব্যাটসম্যান এই মরশুমে থেকেছে সম্পূর্ণ নিশ্চুপ

IPL 2022: কায়রন পোলার্ডকে অপমান করে বড় কথা বললেন কেকেআরের এই ব্যাটসম্যান 2

এই মরশুমে খারাপ প্রদর্শন করা খেলোয়াড়দের মধ্যে একটি নাম হল কায়রন পোলার্ড। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যর্থতায় কায়রন পোলার্ডের ফর্মও একটি বড় কারণ হিসেবে উঠে আসছে। এই মরশুমে এই বিস্ফোরক ক্যারিবিয়ান খেলোয়াড়দের প্রদর্শন ভীষণই নিরাশাজনক ছিল। পোলার্ডের ব্যাট থেকে এই মরশুমে মুম্বইয়ের খেলা ৮টি ম্যাচ শুধু মাত্র ১১৫ রানই বেরিয়েছে। তার এই প্রদর্শনের পর এখন চারদিক থেকেই তাঁর সমালোচনা হচ্ছে।

আকাশ চোপড়া বললেন, পোলার্ডের চেয়ে ভাল হিট করছেন উনাকট

IPL 2022: কায়রন পোলার্ডকে অপমান করে বড় কথা বললেন কেকেআরের এই ব্যাটসম্যান 3

আইপিএলের এই মরশুমে নিজের খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করা কায়রন পোলার্ডকে নিয়ে আকাশ চোপড়া জমিয়ে ঠাট্টা করেছেন। পোলার্ডের চেয়ে আকাশ চোপড়া এই মরশুমে জয়দেব উনাকটকে ভাল ব্যাটসম্যান বলে মনে করছেন। চোপড়া বলছেন যে পোলার্ডের চেয়ে বলকে ভাল হিট করছেন জয়দেব উনাকট। আকাশ নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে বলেছেন,

পোলার্ডের ব্যাট একদমই বলে লাগছে না। ও শধুমাত্র রান বলের হিসেবে খেলছে। বেশ কয়েকবার এমন মনে হচ্ছে যে জয়দেব উনাকট ওর চেয়ে বেশি বল হিট করছে। এটাই বাস্তব”।

 

ঈশান কিষাণকে দেখে চোখে জল চলে আসে

IPL 2022: কায়রন পোলার্ডকে অপমান করে বড় কথা বললেন কেকেআরের এই ব্যাটসম্যান 4

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান আকাশ চোপড়া এরপর মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনিং ব্যাটসম্যান ঈশান কিষাণকে নিয়েও কথা বলেছেন। যেখানে আকাশ চোপড়া বলেছেন যে ঈশান কিষাণের আত্মবিশ্বাস একদমই কম রয়েছে। আকাশ চোপড়া বলেন,

“ঈশান কিষাণের ব্যাটও বল হিট করতে পারছে না। এটা দেখার মত যে একজন খেলোয়াড়ের আত্মবিশ্বাস এতটা কমে যেতে পারে। ঈশানকে দেখে চোখে জল চলে আসে, যখন আপনি দেখতে পান যে ও ব্যাট করতে সক্ষম নয়। ও চেষ্টা করছিল কিন্তু যেভাবে আউট হয়েছে তারচেয়ে খারাপ কিছু হতে পারে না। রোহিত শর্মা ভাল খেলছিল কিন্তু ও একটা খারাপ শট খেলে, যার ফলে ওকে আউট হতে হয়”।

 

Leave a comment

Your email address will not be published.