IND vs PAK: এই ভারতীয় কিংবদন্তির ভবিষৎবাণী হল সত্যি, তিন ঘন্টা আগেই করেছিলেন একাদশের প্রকাশ !! 1

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি এশিয়া কাপের প্রথম ম্যাচে একাদশে রাখা হয়নি ভারতীয় ক্রিকেট দলের তরুণ উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে। পান্তের জায়গায় দলে সুযোগ পেয়েছেন অভিজ্ঞ দীনেশ কার্তিক। পান্ত কিছুদিন ধরে টিম ইন্ডিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে এই হাই ভোল্টেজ ম্যাচে তাকে বাইরে বসতে হয়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার বন্যা বইছে পন্তকে নিয়ে। প্লেয়িং ইলেভেনে পন্তের অনুপস্থিতিতে কিছু ভক্ত বিস্মিত, আবার কেউ দীনেশ কার্তিককে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে মতামত জানিয়েছেন।

আকাশের প্রথম একাদশ নির্ভুল!

প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া এশিয়া কাপ ২০২২-এ পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচের জন্য তার একাদশ নির্বাচন করেন। এই ম্যাচ দিয়েই টুর্নামেন্টে তাদের অভিযান শুরু করে রেকর্ড সাতবারের চ্যাম্পিয়ন ভারতীয় দল। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হার শোধ করার দিকেই নজর রয়েছে ভারতের। এই বহুল প্রতীক্ষিত ম্যাচের আগে, আকাশ চোপড়া ভারতের প্লেয়িং ইলেভেন বাছাই করেন, যাতে তিনি ঋষভ পান্ত এবং দিনেশ কার্তিক থেকে একজন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে তার দলে রাখেন। শুধু তাই নয়, আকাশ চোপড়া যে দলটি বেছে নেন, সেই দল নিয়েই মাঠে নামে টিম ইন্ডিয়া

আকাশের দল তাক লাগিয়ে দেবে

IND vs PAK: এই ভারতীয় কিংবদন্তির ভবিষৎবাণী হল সত্যি, তিন ঘন্টা আগেই করেছিলেন একাদশের প্রকাশ !! 2

প্রখ্যাত ধারাভাষ্যকার চোপড়া পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্লেয়িং ইলেভেনের ওপেনিংয়ে অধিনায়ক রোহিত এবং কেএল রাহুলকে রেখেছেন এবং বিরাট কোহলির জন্য তিন নম্বর বেছে নিয়েছেন। এছাড়াও, চার নম্বরে, তিনি তার একাদশে ঋষভ পন্ত এবং দিনেশ কার্তিক থেকে পন্তকে বেছে নিয়েছেন এবং তাকে উইকেটরক্ষকের দায়িত্ব অর্পণ করেছেন। কার্তিককে তার দলে কোন নম্বরে না রাখলেও চোপড়া প্লেয়িং ইলেভেন থেকে তার নাম কেটে দেন। এছাড়া পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য তিনি ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খানের মতো তিন ফাস্ট বোলারকে দলে অন্তর্ভুক্ত করেছেন। আকাশ প্রধান স্পিনার হিসেবে যুজবেন্দ্র চাহালকে একাদশে অন্তর্ভুক্ত করেছেন।

Leave a comment

Your email address will not be published.