IND vs AUS: অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-২০ প্লেয়িং একাদশ দেখে বোধগম্য়ের বাইরে রোহিত শর্মা এই ৩ সিদ্ধান্ত !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

২০ সেপ্টেম্বর মোহালিতে খেলা ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে (IND vs AUS) প্রথম টি-২০ ম্যাচে টিম ইন্ডিয়া ৪ উইকেটে পরাজিত হয়েছিল। এই ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা তারকা পেসার জসপ্রিত বুমরাহকে প্লেয়িং ১১-এ অন্তর্ভুক্ত করেননি, অন্যদিকে ঋষভ পন্থকেও দলে রাখা হয়নি।

এমন পরিস্থিতিতে অধিনায়কের অনেক সিদ্ধান্ত নিয়েই নানা প্রশ্ন তুলছেন ভক্তরা। এই নিবন্ধের মাধ্যমে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেন দেখার সময় বোধগম্য নয় এমন ৩টি সিদ্ধান্ত, যার পরে রোহিত শর্মাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে।

প্রথম টি-টোয়েন্টিতে রোহিত শর্মার এমন ৩টি সিদ্ধান্ত যা বোঝার বাইরে

১. দীপক চাহারের আগে কেন উমেশ যাদব সুযোগ পেলেন?

IND vs AUS: অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-২০ প্লেয়িং একাদশ দেখে বোধগম্য়ের বাইরে রোহিত শর্মা এই ৩ সিদ্ধান্ত !! 2
MOHALI, INDIA – SEPTEMBER 20: Umesh Yadav of India appeals for the wicket of Glenn Maxwell of Australia during game one of the T20 International series between India and Australia at Punjab Cricket Association Stadium on September 20, 2022 in Mohali, India. (Photo by Pankaj Nangia/Getty Images)

আসলে, প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা ফাস্ট বোলার দীপক চাহারকে সুযোগ দেননি, পরিবর্তে উমেশ যাদবকে দলে সুযোগ দেওয়া হয়েছিল, যিনি প্রায় ৩ বছর পর টিম ইন্ডিয়াতে ফিরেছিলেন এবং প্রথম ম্যাচেই তিনি ২ উইকেট নিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় ওভারে যখন উমেশ যাদব বোলিং করতে আসেন, ক্যামেরন গ্রিন তার প্রথম ৪ বলে টানা ৪টি চার মেরে ঝড় শুরু করেন। এমন পরিস্থিতিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের প্লেয়িং ইলেভেনে তাকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত সবার বোধগম্য নয়।

Read More: IND vs AUS: এই পাক অভিনেত্রীর হার্দিক পান্ডিয়ার সাথে পাঙ্গা নেওয়া পড়লো ভারী, প্রকাশ্যে হারালেন নিজের সম্মান !!

অন্যদিকে, আমরা যদি দীপক চাহারের কথা বলি, তাহলে আপনাকে জানিয়ে রাখি যে, ৬ মাস পর তিনি ক্রিকেট মাঠে ধুমধাম করে প্রত্যাবর্তন করেছিলেন, যেখানে তিনি জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচে ৩ উইকেট নিয়েছিলেন। এই সময়ে তার ষ্টাইকরেট ৩.৮৫।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.