IND vs AUS: এই পাক অভিনেত্রীর হার্দিক পান্ডিয়ার সাথে পাঙ্গা নেওয়া পড়লো ভারী, প্রকাশ্যে হারালেন নিজের সম্মান !! 1

মোহালিতে প্রথম টি-২০ ম্যাচে অস্ট্রেলিয়ান (IND vs AUS) বোলারদের চমকে দিয়েছিলেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। টিম ইন্ডিয়া যখন এক সময় সমস্যায় পড়েছিল, তখন তিনি প্রায় ২৩৭ স্ট্রাইক রেটে ব্যাট করে ৩০ বলে ৭০ রান করেছিলেন। তবে এই ম্যাচে টিম ইন্ডিয়াকে ৪ উইকেটে হারের মুখে পড়তে হয়েছে। এরপরই তিনি একটি টুইট করেন। যা নিয়ে পান্ডিয়াকে ট্রোল করার চেষ্টা করেছিলেন পাকিস্তানি অভিনেত্রী। আর এরপরেই ভারতীয় ভক্তরা হার্দিক ও টিম ইন্ডিয়াকে রক্ষা করতে গিয়ে প্রতিবেশী দেশের অভিনেত্রীকে নিজেদের আসল রূপ দেখালেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে হার নিয়ে একথা বললেন হার্দিক পান্ডিয়াIND vs AUS: এই পাক অভিনেত্রীর হার্দিক পান্ডিয়ার সাথে পাঙ্গা নেওয়া পড়লো ভারী, প্রকাশ্যে হারালেন নিজের সম্মান !! 2

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। যার প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ভারতকে ৪ উইকেটে হারিয়েছে। দুই দলই এই সিরিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিচ্ছে। হার্দিক পান্ডিয়া, যিনি এতে ৭০ রানের একটি চমকপ্রদ ইনিংস খেলেছিলেন, হাল ছাড়েননি এবং টুইট করেছেন, লিখেছেন, “আমরা শিখব, আমরা আরও ভাল হব, আমাদের সমর্থন করার জন্য আমাদের সমস্ত ভক্তদের ধন্যবাদ।”

হার্দিকের টুইটে কটাক্ষ করেছেন পাকিস্তানি অভিনেত্রী

পাকিস্তানি ভক্ত এবং পাকিস্তানি খেলোয়াড়রা তাদের হারের চেয়ে ভারতের পরাজয় বেশি উদযাপন করে। উল্লেখ্য, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) থেকে ইংল্যান্ডের পাকিস্তান সফর এবং অস্ট্রেলিয়ার ভারত সফর শুরু হয়েছে। ভারত প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৪ উইকেটে হেরেছে, অন্যদিকে পাকিস্তানও ইংল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে।

IND vs AUS: এই পাক অভিনেত্রীর হার্দিক পান্ডিয়ার সাথে পাঙ্গা নেওয়া পড়লো ভারী, প্রকাশ্যে হারালেন নিজের সম্মান !! 3

পাকিস্তানের কাছে হারের বদলে ভারতের পরাজয়ে আনন্দ প্রকাশ করেছেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি (Sehar Shinwari)। এই প্রথমবার না, যখন এমন ঘটনা সামনে এসেছে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারানোর পর পাকিস্তানি ভক্তরা বলতে শুরু করে যে বিশ্বকাপে ভারতকে হারিয়ে আমরা বিশ্বকাপ জিতেছি। ভারত-পাকিস্তান ম্যাচে এমন মৌখিক যুদ্ধ প্রায়ই দেখা যায়।

Read More: IND vs AUS: ভুবেনশ্বর কুমারের জন্যই টিম ইন্ডিয়া হেরেছে এই ৩ বড় ম্যাচ, ভঙ্গ হয়েছে ট্রফি জেতার স্বপ্ন !!

অন্যদিকে, সর্বশেষ ঘটনা হার্দিক পান্ডিয়ার, যেখানে পাকিস্তানি অভিনেত্রী সাহার শিনওয়ারি, পান্ডিয়ার টুইট রিটুইট করে লিখেছেন, “অনুগ্রহ করে ২৩ই অক্টোবর পাকিস্তানের বিপক্ষে পরের ম্যাচে হারুন, এটি আপনাকে আরও শিখতে দেবে।”

এরপর ভারতীয় ভক্তরা সাহারকে প্রচণ্ড ট্রোল করতে শুরু করেন। সমর্থকরা বললেন, ‘আগে আপনার দলের অবস্থা দেখুন, ইংল্যান্ডও হেরেছে।’ সেই সঙ্গে আরেক ভক্ত কমেন্টে লেখেন, ‘বাড়ির খেয়াল রেখো বিবি, প্রতিবেশীদের ঝামেলা চলবে।’

এখানে দেখুন ভক্তদের করা টুইট

Leave a comment

Your email address will not be published.