IND vs AUS: ভুবেনশ্বর কুমারের জন্যই টিম ইন্ডিয়া হেরেছে এই ৩ বড় ম্যাচ, ভঙ্গ হয়েছে ট্রফি জেতার স্বপ্ন !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি (IND vs AUS) মোহালিতে খেলা হয়েছিল, যেখানে ক্যাঙ্গারু দল প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ৪ উইকেটে জিতেছিল এবং সিরিজে 0-১ তে এগিয়ে রয়েছে। এখানে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার ভুবনেশ্বরের প্রতি ভরসা আরও একবার দেখা গেল, যার কারণে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হয়েছে। ভুবনেশ্বরের কারণে শেষ তিন ম্যাচে হেরেছে ভারত।IND vs AUS: ভুবেনশ্বর কুমারের জন্যই টিম ইন্ডিয়া হেরেছে এই ৩ বড় ম্যাচ, ভঙ্গ হয়েছে ট্রফি জেতার স্বপ্ন !! 2

আমরা আপনাকে জানিয়ে রাখি যে, এই ম্যাচে (IND vs AUS), অধিনায়ক অ্যারন ফিঞ্চ টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে কেএল রাহুল, হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি এবং সূর্যকুমার যাদবের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে টিম ইন্ডিয়া ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রান করে এবং অস্ট্রেলিয়াকে জয়ের জন্য ২০৯ রানের লক্ষ্য দেয়। জবাবে ক্যামেরন গ্রিনের হাফ সেঞ্চুরি ও ম্যাথিউ ওয়েডের দুর্দান্ত ইনিংসের ভরসায় অস্ট্রেলিয়া দল ১৯.২ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১১ রান করে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভুবনেশ্বর কুমারের ১৯তম ওভার

IND vs AUS: ভুবেনশ্বর কুমারের জন্যই টিম ইন্ডিয়া হেরেছে এই ৩ বড় ম্যাচ, ভঙ্গ হয়েছে ট্রফি জেতার স্বপ্ন !! 3
MOHALI, INDIA – SEPTEMBER 20: Bhuvneshwar Kumar of India bowls during game one of the T20 International series between India and Australia at Punjab Cricket Association Stadium on September 20, 2022 in Mohali, India. (Photo by Pankaj Nangia/Getty Images)

ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) ম্যাচে শেষ দুই ওভারে ক্যাঙ্গারু দলের প্রয়োজন ছিল ১৮ রান। এর পরে, অধিনায়ক রোহিত শর্মা ভুবনেশ্বর কুমারকে শেষ ওভারে নেওয়ার সিদ্ধান্ত নেন কারণ ১৮তম ওভারে হর্ষাল প্যাটেল ২২ রান দিয়েছিলেন কিন্তু এখানে ভুভি হতাশ হন এবং ১৯তম ওভারে ১৬ রান দেন। ফলে ম্যাচটি পুরোপুরি ভারতের হাত থেকে বেরিয়ে যায়, যার কারণে টিম ইন্ডিয়াকে হারতে হয়।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.