জ্ঞান দিও না! বিরাট কোহলি করলেন এমন কাজ, রেগে গেলেন বড় ভাই! দিলেন এই কড়া জবাব 1

ভারতীয় দলের (India) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ব্যাট হাতে হয়তো কোনো চমক দেখাতে পারেননি, কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়িং কমার বদলে বাড়ছে। তিনি প্রথম ভারতীয় খেলোয়াড় যিনি ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ারে পৌঁছেছেন। তাই সোশ্যাল মিডিয়ায় যারা বিরাট কোহলিকে সবচেয়ে বেশি ভালোবাসেন তাদের লাইন আরও লম্বা হয়ে গেছে।

বিরাট কোহলির ওপর রেগে গেলেন বড় ভাই

জ্ঞান দিও না! বিরাট কোহলি করলেন এমন কাজ, রেগে গেলেন বড় ভাই! দিলেন এই কড়া জবাব 2

ভারতীয় দলের খেলোয়াড় বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ার রাজা বলা হয় কারণ তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে তার ২০০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ করেছেন। প্রথম খেলোয়াড় হিসেবে এই কীর্তি গড়েছেন তিনি। যা নিয়ে এক ভক্ত বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলিকে (Vikas Kohli) কটাক্ষ করেছেন এবং লিখেছেন, “ভাইয়ের ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং আপনার ১০ লাখও নেই।” এর পরে বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি ট্রোলারকে মজার জবাব দিয়ে লিখেছেন যে “বাচ্চারা উত্পাদনশীল কিছু করো, এখানে জ্ঞান ভাগ করো না।” এই উত্তর শোনার পরে, ট্রোলারও উত্তরের জন্য বড় ভাইকে ধন্যবাদ জানিয়েছেন।

একটি পোস্টের জন্য বিরাট কোহলির চার্জ বিপুল

জ্ঞান দিও না! বিরাট কোহলি করলেন এমন কাজ, রেগে গেলেন বড় ভাই! দিলেন এই কড়া জবাব 3

আয়ের দিক থেকেও পিছিয়ে নেই বিরাট কোহলি। আয়ের দিক থেকে তিনি এক নম্বরে। বিসিসিআই (BCCI) থেকে বিপুল বেতন পানই, বিরাট কোহলি সোশ্যাল মিডিয়া থেকেও প্রচুর আয় করেন। ফেসবুকে বিরাট কোহলির ৪৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। টুইটারে তার ৪৮ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি পোস্ট করার জন্য ৫ কোটি টাকা চার্জ করেন। আমরা আপনাকে জানাই যে বিরাট কোহলি ইনস্টাগ্রামে ফলোয়ারের নিরিখে তৃতীয় স্থানে রয়েছেন। ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির পেছনে তিনি। গত বছর কোহলি এশিয়ার প্রথম সেলিব্রিটি হয়েছিলেন, যার ১৫০ মিলিয়ন ফলোয়ার ছিল।

Read More: অল্প বয়সেই কোটি-কোটি টাকার সম্পদের মালিক এই ভারতীয় খেলোয়াড়, মোট সম্পত্তির পরিমাণ জানলে মাথা ঘুরে যাবে

Leave a comment

Your email address will not be published.