Rishabh Pant

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বে মাঠে নামছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে অবশ্য হারের মুখ দেখতে হয়েছে তার দলকে। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ২১১ রান করে টিম ইন্ডিয়া। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ বল বাকি থাকতেই ম্যাচটা জিতে নেয় প্রোটিয়া বাহিনি। এই ম্যাচে হারলেও, ক্রিকেট বিশ্ব ভালো করেই জানে ব্যাট হাতে ভারতের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান কতটা ভয়ঙ্কর হয়ে ওঠার ক্ষমতা রাখেন। তবে এটা অনেকেই জানেন না যে পন্থের খেলাধুলার পাশাপাশি বিলাসবহুল জীবনের জন্যও বেশ পরিচিত।

পন্থ এত সম্পত্তির মালিক !

অল্প বয়সেই কোটি-কোটি টাকার সম্পদের মালিক এই ভারতীয় খেলোয়াড়, মোট সম্পত্তির পরিমাণ জানলে মাথা ঘুরে যাবে 1

আইপিএলে দিল্লি দলের অধিনায়কও ঋষভ পন্থ। মাত্র ২৪ বছর বয়সে কয়েক কোটি টাকার সম্পত্তির মালিক হয়ে গিয়েছেন পন্থ। মিডিয়া রিপোর্ট অনুসারে, বর্তমানে ঋষভ পন্থের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৬৬.৪২ কোটি টাকা। ২০২১ সালে, ভারতীয় দলের তারকা ক্রিকেটার পন্থের মোট সম্পত্তির পরিমাণ ছিল $৫ মিলিয়ন, যা ভারতীয় মূল্যে অনুযায়ী ৩৯ কোটি টাকা।

সংগ্রহে কোটি টাকার গাড়ি

অল্প বয়সেই কোটি-কোটি টাকার সম্পদের মালিক এই ভারতীয় খেলোয়াড়, মোট সম্পত্তির পরিমাণ জানলে মাথা ঘুরে যাবে 2

ঋষভ পন্তের গাড়ির সংগ্রহ বেশ দর্শনীয়। তার বাড়ির গ্যারেজে কোটি-কোটি টাকার গাড়ি রয়েছে। পন্থের গাড়ির সংগ্রহের মধ্যে রয়েছে Merecedez, Audi A8 এবং Ford, যাদের দাম যথাক্রমে ২ কোটি, ১.৮০ কোটি এবং ৯৫ লক্ষ টাকা৷

পন্থের বাড়ি বেশ বিলাসবহুল

অল্প বয়সেই কোটি-কোটি টাকার সম্পদের মালিক এই ভারতীয় খেলোয়াড়, মোট সম্পত্তির পরিমাণ জানলে মাথা ঘুরে যাবে 3

উত্তরাখণ্ডের হরিদ্বারে ঋষভ পন্থের একটি বিলাসবহুল ডিজাইনের বাড়ি রয়েছে। ঋষভ পন্থের বেডরুমে জ্যামিতিক, একরঙা লেআউট রয়েছে। তার বাড়ির প্রতিটি ঘরে প্রচুর জায়গা আছে এবং কাঠের কাজ দিয়ে সাজানো। ঘরগুলোর নকশা খুবই আধুনিক এবং দেয়ালে আঁকা রয়েছে প্রচুর ছবি। পন্থের পরিবারে রয়েছে বোন সাক্ষী এবং মা সরোজ। সব মিলিয়ে বেশ সুখি পরিবার পন্থের।

টিম ইন্ডিয়ার বড় ম্যাচ উইনার পন্থ

অল্প বয়সেই কোটি-কোটি টাকার সম্পদের মালিক এই ভারতীয় খেলোয়াড়, মোট সম্পত্তির পরিমাণ জানলে মাথা ঘুরে যাবে 4

বেশ অনেক বছর ধরেই ভারতের জাতীয় দলের হয়ে খেলছেন পন্থ। তবে এটা বলতে কোন দ্বিধা নেই যে ঋষভ পন্থ দেশের একজন প্রকৃত ম্যাচ উইনার। এখনও পর্যন্ত দেশের হয়ে ৩০টি টেস্ট, ২৪টি ওয়ানডে এবং ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই বাঁ হাতি ব্যাটসম্যান টেস্টে ৪০.৮৫ গড়ে ১৯২০ রান করেছেন। এর পাশাপাশি ওয়ানডেতে তিনি ৩২.৫ গড়ে ৭১৫ রান করেছেন। টি-২০ ক্রিকেটের আঙিনায় ২৪.৫৫ গড়ে ৭১২ রান করেছেন পন্থ।

Leave a comment

Your email address will not be published.