BCCI-র বাজেট কম নাকি? প্রসিদ্ধ কৃষ্ণার জার্সি পরে দীপক হুদা মাঠে নামতেই হলেন ট্রোল !! 1

রবিবার ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতে একটি মজার ঘটনা দেখা গেল। আসলে, এই ম্যাচে টিম ইন্ডিয়ার ফিল্ডিং চলাকালীন, দীপক হুদা তার সহ খেলোয়াড় প্রসিদ্ধ কৃষ্ণার জার্সি পরে মাঠে গিয়েছিলেন। দীপক হুদা ক্যামেরার নজর থেকে বাঁচতে পারেননি এবং তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

প্রসিদ্ধ কৃষ্ণের জার্সি পরে নেমেছিলেন দীপক হুদা

BCCI-র বাজেট কম নাকি? প্রসিদ্ধ কৃষ্ণার জার্সি পরে দীপক হুদা মাঠে নামতেই হলেন ট্রোল !! 2

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে, দীপক হুদা বোলিং করার সময় একটি উইকেট নেন এবং ব্যাটিং করার সময় ৩৩ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের নবম ওভারে বিপজ্জনক ব্যাটসম্যান কাইল মেয়ারকে ফিরিয়ে দেন দীপক হুদা। বোলিং এবং ফিল্ডিং করার সময় দীপক হুদাকে দেখা গিয়েছিল প্রসিদ্ধ কৃষ্ণের জার্সিতে।

ভক্তরা করলেন ট্রোল

প্রসিদ্ধ কৃষ্ণের জার্সিতে দীপক হুদাকে দেখে ভক্তরা টুইটারে বিসিসিআইকে ট্রোল করতে শুরু করেন। মন্তব্য করে এক ভক্ত লিখেছেন, ‘বাজেট কী কম?’ একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘হুদা কেন ২৪ নম্বর জার্সি পরেছেন? আপনি কি জানেন ২৪ নম্বরটি ক্রুনাল পান্ডিয়ার অন্তর্গত। আমরা আপনাকে বলি যে যখন ম্যাচ শুরু হয়েছিল, দীপক হুদার জার্সির পিছনে একটি টেপ দেখা গিয়েছিল। ম্যাচ যত এগিয়েছে, পরে সেই টেপ চলে খুলে পরে যায়। এরপর দেখা গেল এই জার্সিটি প্রসিদ্ধ কৃষ্ণের।

Leave a comment

Your email address will not be published.