Team India

Team India: টিম ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ (IND বনাম WI) ২৭ জুলাই পোর্ট অফ স্পেনে খেলা হবে। টিম ইন্ডিয়া এই সিরিজে ২-০ তে এগিয়ে আছে, তাই দলের অধিনায়ক শিখর ধাওয়ান তৃতীয় ম্যাচের জন্য প্লেয়িং ১১ পরিবর্তন করতে পারেন। এমন একজন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে যে তার ওডিআই অভিষেক ম্যাচের জন্য অপেক্ষা করছে।

জায়গা পেতে পারেন এই ফাস্ট বোলার

Team India: তৃতীয় ওয়ানডেতে খুলবে এই প্রাণঘাতী ফাস্ট বোলারের ভাগ্য, অন্তর্ভুক্ত হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশে!! 1

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় ওয়ানডেতে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং ওয়ানডে অভিষেকের সুযোগ পেতে পারেন। এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচেই দলের অংশ হতে পারেননি আরশদীপ সিং। সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয়েছে আরশদীপ সিংয়ের।

ইংল্যান্ডের বিরুদ্ধে ধ্বংসযজ্ঞ

Team India: তৃতীয় ওয়ানডেতে খুলবে এই প্রাণঘাতী ফাস্ট বোলারের ভাগ্য, অন্তর্ভুক্ত হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশে!! 2

আরশদীপ সিং টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের বিরুদ্ধে। আরশদীপ সিং এই ম্যাচে আরও ৩.৩ বোলিং করেছেন, যেখানে তিনি ৫.১৪ ইকোনমিতে রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন। শুধু তাই নয়, নিজের প্রথম ওভার মেডেনও করেছিলেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের পর একদিনের সিরিজও খেলা হয়েছিল, কিন্তু চোটের কারণে আরশদীপ এই সিরিজে প্লেয়িং ১১-এর অংশ হতে পারেননি।

আইপিএল ২০২২ তে সফল

Arshdeep Singh IPL 2022

আরশদীপ সিং আইপিএল ২০২২ এর পরেই লাইমলাইটে আসেন। তিনি এই মরসুমে খুব সাশ্রয়ী বোলিং করেছেন এবং জসপ্রিত বুমরাহর চেয়ে বেশি ইয়র্কার বোলিং করে নির্বাচকদের মন জয় করেছেন। আরশদীপ সিং আইপিএল ২০২২-এ পাঞ্জাব কিংসের অংশ ছিলেন। এই মৌসুমে তিনি ৭.৭০ ইকোনমি রেটে রান খরচ করেছেন এবং ১০ উইকেট নিয়েছেন।

এই খেলোয়াড়ের জায়গায় সুযোগ পেতে পারেন

Team India: তৃতীয় ওয়ানডেতে খুলবে এই প্রাণঘাতী ফাস্ট বোলারের ভাগ্য, অন্তর্ভুক্ত হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশে!! 3

তৃতীয় ওয়ানডেতে ফাস্ট বোলার আভেশ খানের জায়গায় প্লেয়িং ১১-এ অন্তর্ভুক্ত হতে পারেন আরশদীপ সিং। দ্বিতীয় ম্যাচেই আভেশ খানের ওয়ানডে অভিষেক হলেও এই ম্যাচে তিনি অনেক দামি প্রমাণিত হন। আভেশ খান এই ম্যাচে ৬ ওভার বোলিং করেছেন এবং ৯.০০ ইকোনমিতে ৫৪ রান খরচ করেছেন। এমন পরিস্থিতিতে আভেশ খানের পরিবর্তে শেষ ম্যাচে খেলার সুযোগ পেতে পারেন আরশদীপ সিং।

তৃতীয় ওয়ানডের জন্য ভারতীয় একাদশ

শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, ইশান কিশান, দীপক হুডা, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, আরশদীপ সিং, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল

Leave a comment

Your email address will not be published.