MS ধোনির জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন রবীন্দ্র জাদেজা, CSK-র সাথেও করলেন এই কাজ !! 1

রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। অন্তত জাদেজার হাবভাবে তাই মনে হচ্ছে। গত তিন বছরে চেন্নাই সুপার কিংস সম্পর্কিত সমস্ত পোস্ট তার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন জাদেজা। তারপর থেকে, জদেজা এবং আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজি সিএসকে-র মধ্যে সম্পর্কের ফাটল বেড়েছে এবং ভবিষ্যতে দুই পক্ষের পথ আলাদা হতে পারে বলে জল্পনা চলছে।

মাহিকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি জাড্ডু!

MS ধোনির জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন রবীন্দ্র জাদেজা, CSK-র সাথেও করলেন এই কাজ !! 2

জাদেজা এবং সিএসকে ইতিমধ্যেই একে অপরকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আনফলো করেছে এবং এখন অলরাউন্ডার চেন্নাই সুপার কিংস সম্পর্কিত সমস্ত পোস্ট মুছে ফেলেছে। এমন পরিস্থিতিতে, ভক্তরাও মনে করতে শুরু করেছেন যে জাদেজা এবং সিএসকে টিম ম্যানেজমেন্টের মধ্যে সম্পর্ক তিক্ত হয়েছে। প্রতি বছর মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) জন্মদিনে অভিনন্দন জানানো জাদেজা এবারও তার পুরনো বন্ধু মাহিকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি। ৭ জুলাই ছিল ধোনির জন্মদিন।

জাদেজা ২০১২ সালে চেন্নাই সুপার কিংসের সাথে যুক্ত হন এবং তখন থেকেই এই দলের সঙ্গে। গত ১০ বছরে, তিনি CSK-এর হয়ে ২টি আইপিএল ট্রফিও জিতেছেন। আইপিএল ২০২২ এর কয়েকদিন আগে, মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরে ৩৩ বছর বয়সী জাদেজাকে চারবারের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক করা হয়েছিল। কিন্তু, হঠাৎ করে দেওয়া অধিনায়কত্বের দায়িত্ব ঠিকমতো সামলাতে পারেননি জাদেজা। তার নেতৃত্বে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস খারাপ পারফর্ম করে। একের পর এক ম্যাচ হারতে থাকে দলটি। তার নেতৃত্বে সিএসকে ৮ ম্যাচের মধ্যে মাত্র ২টি জিতেছে।

আইপিএলের মাঝপথেই অধিনায়কত্ব ছাড়েন জাদেজা

MS ধোনির জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন রবীন্দ্র জাদেজা, CSK-র সাথেও করলেন এই কাজ !! 3

অধিনায়কত্বের চাপে জাদেজার নিজের খেলাও নষ্ট হয়ে যায়। তিনি ১০ ম্যাচে ১৯ গড়ে মাত্র ১১৬ রান করেন এবং মাত্র ৫টি উইকেট পান। এরপর মরশুমের মাঝপথেই দলের অধিনায়কত্ব ছেড়ে দেন এবং ধোনি আবার অধিনায়ক হন। এরপর তিনিও দলের বাইরে চলে যান চোটের কারণে। তারপর থেকে খবর এসেছে যে জাদেজা এবং সিএসকে ম্যানেজমেন্টের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই এবং এই অলরাউন্ডার দল ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন। যদিও তখন ফ্র্যাঞ্চাইজি এমন রিপোর্টকে ভুল বলেছিল।

সিএসকে সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য নির্বাচিত ভারতীয় দলের সহ-অধিনায়ক হওয়ার জন্য তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জাদেজাকে অভিনন্দন জানায়। কিন্তু, জাদেজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সিএসকে সম্পর্কিত পোস্ট মুছে দিয়ে বিতর্ককে আবার জাগিয়ে তুলেছেন।

Leave a comment

Your email address will not be published.