Sourav Ganguly: ক্রিকেট ভক্তদের জন্য খুশির খবর, আবারও মাঠে নামছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী !! 1

ভারতীয় ভক্তদের জন্য এসেছে দারুণ খবর। প্রাক্তন ভারতীয় অধিনায়ক ও বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ক্রিকেট মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। এটি সৌরভ গাঙ্গুলী নিজেই প্রকাশ করেছেন, একটি বিশেষ কারণে তাকে ক্রিকেট মাঠে দেখা যাবে। গাঙ্গুলি বরাবরই তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত।

মাঠে দেখা যাবে সৌরভ গাঙ্গুলিকে

Sourav Ganguly: ক্রিকেট ভক্তদের জন্য খুশির খবর, আবারও মাঠে নামছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী !! 2

ভারতের মহান খেলোয়াড় এবং প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী তার ইনস্টাগ্রাম পোস্টে ঘোষণা করেছেন যে তাকে লিজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League Cricket) খেলতে দেখা যাবে। লিজেন্ডস লিগে ক্রিকেটের ২য় মৌসুমে একটি বিশেষ ম্যাচ খেলবে। এটি একটি দাতব্য ম্যাচ হবে। এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন সৌরভ গাঙ্গুলী। তাকে জিমে ওয়ার্ক আউট করতে দেখা গেছে।

এ কারণে খেলা হবে

সৌরভ গাঙ্গুলি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, “আমি আজাদি কা অমৃত মহোৎসবের তহবিল সংগ্রহের জন্য একটি চ্যারিটি ম্যাচের অংশ হব। এ জন্য প্রশিক্ষণ নিচ্ছি। ভারত এ বছর তার স্বাধীনতার ৭৫তম বছর পূর্ণ করছে। নারীর ক্ষমতায়নের জন্য কিংবদন্তি লীগ ক্রিকেটে শীঘ্রই শুরু করা হবে।”

ধন্যবাদ জানিয়েছেন CEO

Sourav Ganguly: ক্রিকেট ভক্তদের জন্য খুশির খবর, আবারও মাঠে নামছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী !! 3

লিজেন্ডস লিগ ক্রিকেটের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও রমন রাহেজা বলেছেন, “আমরা কিংবদন্তি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাই অন্যান্য কিংবদন্তিদের সাথে ম্যাচ খেলার জন্য। কিংবদন্তি সবসময় কিংবদন্তি। দাদা সবসময় ক্রিকেটের জন্য প্রস্তুত। তিনি একটি বিশেষ সামাজিক কারণে ম্যাচ খেলবেন, যা আমাদের দর্শকদের জন্য একটি দুর্দান্ত ম্যাচ হতে চলেছে। আমরা কিছু শট দেখার জন্য উন্মুখ। “

টিম ইন্ডিয়াকে অনেক ম্যাচ জিতিয়েছেন

Sourav Ganguly: ক্রিকেট ভক্তদের জন্য খুশির খবর, আবারও মাঠে নামছেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী !! 4

সৌরভ গাঙ্গুলি ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের মতো করে। ভারতের হয়ে ১১৩টি টেস্ট এবং ৩১১টি ওয়ানডেতে গাঙ্গুলি মোট ১৮,৫৭৫ রান করেছেন। তিনি সব ফরম্যাটে ১৯৫টি ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করেছেন এবং ৯৭টি ম্যাচ জিতেছেন। ভারতীয় দলকে বিদেশে জিততে শিখিয়েছেন সৌরভ গাঙ্গুলি।

Leave a comment

Your email address will not be published.