Asia Cup 2022: পাকিস্তানের ম্যাচের আগে ভারতের জন্য সুখবর, কোভিড নেগেটিভ হয়ে দলের সঙ্গে থাকছেন দ্রাবিড় !! 1

Asia Cup 2022: টিম ইন্ডিয়া ২০২২ সালের এশিয়া কাপে (Asia Cup 2022) ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে। দুর্দান্ত এই ম্যাচের আগে ভারতীয় ভক্তদের জন্য সুখবর এসেছে। করোনা ভাইরাসকে পিছনে ফেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ২৩ আগস্ট যখন টিম ইন্ডিয়া সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশ্যে রওনা হয়েছিল, তখন রাহুল দ্রাবিড় ভারতীয় দলের (Team India) সঙ্গে ছিলেন না। রাহুল দ্রাবিড় ২১ তারিখে কোভিড ১৯-এর কবলে পড়েন। প্রধান কোচ সংক্রামিত হওয়ার পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) ভিভিএস লক্ষ্মণকে (VVS Laxman) অন্তর্বর্তীকালীন কোচ নিযুক্ত করেছিল। রাহুল দ্রাবিড়ের দলে যোগ দেওয়ার পরই শোনা যাচ্ছে দেশে ফিরবেন লক্ষ্মণ।

Asia Cup 2022: পাকিস্তানের ম্যাচের আগে ভারতের জন্য সুখবর, কোভিড নেগেটিভ হয়ে দলের সঙ্গে থাকছেন দ্রাবিড় !! 2

ক্রিকবাজের খবর অনুযায়ী, রাহুল দ্রাবিড় শনিবার ২৭ আগস্ট সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছানোর আশা করা হয়েছিল। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ভারতীয় ড্রেসিংরুমে থাকবেন দ্রাবিড়। অন্তর্বর্তীকালীন কোচ ভিভিএস লক্ষ্মণ বাড়ি ফিরে আসবেন। একটি সূত্র ক্রিকবাজকেও জানিয়েছে যে লক্ষ্মণ ভারতে ফিরবেন এবং পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনি ভারতীয় দলের সঙ্গে থাকবেন না।

২৩ আগস্ট দ্রাবিড়ের কোভিড ১৯ আক্রন্ত হওয়ার তথ্য দিয়ে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিলেন, “টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় এশিয়া কাপ ২০২২-এর জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে যাওয়ার আগে রুটিন পরীক্ষা করান। সেখানে তাকে পজিটিভ পাওয়া গেছে। দ্রাবিড় বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন এবং তার হাল্কা লক্ষণ রয়েছে। নেগেটিভ কোভিড-১৯ রিপোর্ট এলে তিনি দলে যোগ দেবেন।” ভারতীয় দল ২৩ আগস্ট ২০২২-এ সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছে যায়।

VVS Laxman

এশিয়া কাপের ঠিক আগে জিম্বাবোয়ে সফরে দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার জায়গায় কোচের ভূমিকায় কাজ করেছেন ভিভিএস লক্ষ্মণ। দ্রাবিড় সংক্রামিত হওয়ার পরে, বিসিসিআই লক্ষ্মণকে অন্তর্বর্তীকালীন কোচ হিসাবে জিম্বাবোয়ে থেকে দুবাইতে পাঠায় যেখানে টিম ইন্ডিয়া তার তত্ত্বাবধানে অনুশীলন সেশন পরিচালনা করা হয়। এটা উল্লেখ্য যে, ভিভিএস লক্ষ্মণ সহ-অধিনায়ক কেএল রাহুল, দীপক হুডা, দীপক চাহার এবং আভেশ খান জিম্বাবোয়ে থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছেছিলেন।

Leave a comment

Your email address will not be published.