আইপিএল শুরুর আগেই দল বদলালেন CSK-র এই তারকা ব্যাটসম্যান, এই টিমের হয়ে তুলবেন ঝড় !! 1

চেন্নাই সুপার কিংসের (CSK) বিস্ফোরক ব্যাটসম্যান আম্বাতি রায়ডু (Ambati Rayudu) একটি চমকে দেওয়ার মতো বড় সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ঘরোয়া মরশুমে রায়ডুকে বরোদার হয়ে খেলতে দেখা যাবে। আইপিএলে (IPL) খেলা এই খেলোয়াড় প্রথম শ্রেণীর ক্রিকেট খেলতে অস্বীকার করেছিলেন, কিন্তু রায়ডু নিজের সিদ্ধান্ত ফিরিয়ে নিয়ে ঘরোয়া ক্রিকেট খেলতে রাজি হয়ে গিয়েছেন।

Ambati Rayudu আগামী মরশুমে খেলবেন এই দলের হয়ে

Ambati Rayudu

আইপিএলে নিজের ব্যাটিংয়ে চাঞ্চল্য ছড়ানো আম্বাতি রায়ডু ঘরোয়া ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। রায়ডুকে এখন বরোদার হয়ে খেলতে দেখা যাবে। তিনি অন্ধ্র প্রদেশের দলকে নো অবজেকশন সার্টিফিকেট দিয়ে দিয়েছেন।

মিডিয়া রিপোর্টসের মতে, রায়ডু আইপিএল ২০২২ শুরু হওয়ার আগেই বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করেছিলেন আর তিনি এই দলের হয়ে ঘরোয়া মরশুমে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। অন্যদিকে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনও এই ব্যাপারে নিশ্চিত করেছে যে আম্বাতি রায়ডু তাদের দলের হয়ে খেলবেন দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে।

প্রথম শ্রেণিতে রয়েছে আম্বাতি রায়ডুর দুর্দান্ত রেকর্ড

আইপিএল শুরুর আগেই দল বদলালেন CSK-র এই তারকা ব্যাটসম্যান, এই টিমের হয়ে তুলবেন ঝড় !! 2

বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য প্রসিদ্ধ আম্বাতি রায়ডু। কিন্তু তিনি মাঝে ঘরোয়া ক্রিকেট খেলতে মানা করে দিয়েছিলেন। কিন্তু এখন আবারও ঘরোয়া ক্রিকেট খেলতে রাজি হয়ে গিয়েছেন তিনি। প্রসঙ্গত, এই বছর বেশকিছু খেলোয়াড় ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করেছেন।

রঞ্জি ট্রফি ২০২২ এ রজত পাটিদার, সরফরাজ খান আর যশস্বী জয়সওয়ালের মতো খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করে শিরোনামে উঠে এসেছিলেন। ৩৬ বছর বয়সী রায়ডু এখনও পর্যন্ত ৯৭টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬১৫১ রান করেছেন। এর আগেও ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত আম্বাতি রায়ডু বরোদা দলের হয়ে খেলেছিলেন।

ইউসুফ পাঠান পেতে পারেন বড় দায়িত্ব

আইপিএল শুরুর আগেই দল বদলালেন CSK-র এই তারকা ব্যাটসম্যান, এই টিমের হয়ে তুলবেন ঝড় !! 3

ভারতীয় দলের আরেক প্রাক্তন ব্যাটসম্যান ইউসুফ পাঠানও বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। কিন্তু এখন তাকে বরোদা দলের হয়ে একটি আলাদা ভূমিকায় দেখা যেতে পারে। প্রসঙ্গত, বরোদা ক্রিকেট দল ইউসুফ পাঠানকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দিতে পারে। খবর অনুযায়ী ইউসুফ পাঠানকে দলের মেন্টরের ভূমিকা দেওয়া হতে পারে।

Leave a comment

Your email address will not be published.