৪১তম জন্মদিন ভারতে নয় বরং এই দেশে পালন করবেন MS Dhoni, সমর্থকদের বড় আপডেট দিলেন সাক্ষী

ভারত সহ সারা বিশ্বে এমএস ধোনির (MS Dhoni) জনপ্রিয়তার কথা কে না জানেন। ভারতের একমাত্র অধিনায়ক যিনি দলকে আইসিসির তিনটি ট্রফি এনে দিয়েছেন। অনায়াসেই বলা যার ধোনিই ভারতের সবচেয়ে সফলতম অধিনায়ক। এহেনও ধোনি ২০১৯ বিশ্বকাপের পর হঠাৎ করেই অবসর নিয়ে কোটি কোটি সমর্থকদের মন ভেঙে দিয়েছিলেন। কিন্তু ক্লাসের কখনও বয়স হয় না, এই প্রবাদকে সত্যি করে আইপিএলে (IPL) খেলা বজায় রাখেন ক্যাপ্টেন কুল। চেন্নাইকে (CSK) এক দুবার নয় বরং চার চারবার আইপিএল খেতাব জেতান, পাশাপাশি ব্যাট হাতে এবং উইকেটের পেছনেও নিজের ক্ষমতার প্রদর্শন করতে থাকেন ধোনি।

৪০ বছর বয়সটা যেনো ধোনির কাছে শুধুই একটা সংখ্যা। আর কয়েকদিন পর ৪১ এ পা দেবেন সকলের প্রিয় মাহী। আর ক্যাপ্টেন কুলের এই ৪১তম জন্মদিন নিয়ে এক বড় খবর সামনে আসছে। এবার মাহী তার জন্মদিন ভারতে নয় বরং বিদেশে পালন করবেন। স্বয়ং ধোনিপত্নী সাক্ষী এই খবর জানিয়েছেন।

ভারতে নয় বরং ইংল্যান্ডে জন্মদিন পালন করবেন ধোনি

৪১তম জন্মদিন ভারতে নয় বরং এই দেশে পালন করবেন MS Dhoni, সমর্থকদের বড় আপডেট দিলেন সাক্ষী 1

এই মুহূর্তে ভারতীয় দল (Team India) ইংল্যান্ডের বিরুদ্ধে সফর করছে। আর মাহীও পৌঁছে গেছেন ইংল্যান্ডে। কারণ এবার নিজের ৪১তম জন্মদিন সেখানেই পালন করবেন ক্যাপ্টেন কুল। ধোনী পত্নী সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়ায় ধোনির কিছু ছবি শেয়ার করেছেন। সাক্ষী জানিয়েছেন যে এই মুহূর্তে তারা ইংল্যান্ডে রয়েছেন। গ্রীষ্মের ছুটি কাটাতে ধোনি নিজের পরিবার সহ ইংল্যান্ডেই রয়েছেন। সেখানেই তিনি নিজের জন্মদিন পালন করবেন।

অবসর নিয়ে এখন শুধুমাত্র আইপিএল খেলেন ধোনি

৪১তম জন্মদিন ভারতে নয় বরং এই দেশে পালন করবেন MS Dhoni, সমর্থকদের বড় আপডেট দিলেন সাক্ষী 2

 

২০২০ সালের ১৫ আগষ্টের দিন হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনি এখনও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে চেন্নাই সুপার কিংসের দলের হয়ে খেলেন। গত আইপিএল ১৫য় চেন্নাইয়ের দল অধিনায়ক ধোনিকে ১২ কোটি টাকায় রিটেনও করেছিল। এমনকী ২০২০ সালের আইপিএলে ধোনি নিজের প্রদর্শনে যথেষ্ট ধারাবাহিকতাও দেখিয়েছিলেন।

এই মুহূর্তে সমর্থকদের আশা তাদের প্রিয় মাহী আইপিএল ২০২৩ এও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন। স্বয়ং ধোনিও এই খবর জানিয়েছিলেন। তবে আইপিএলের সাম্প্রতিক মরশুমে প্রথমে ধোনি দলের অধিনায়ক ছিলেন না। বরং টিম ম্যানেজমেন্ট রবীন্দ্র জাদেজাকেই দলের নেতৃত্ব দিয়েছিল। কিন্তু নেতৃত্ব দিতে দলকে ব্যর্থ হন জাদেজা। বাধ্য হয়েই নেতৃত্ব ছাড়েন ভারতীয় দলের অলরাউন্ডার। এরপর আবারও ধোনির কাছে দলকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব বর্তায়।

বৈদ্যকে দিয়ে চিকিৎসা করানোর খবর এসেছিল সামনে

৪১তম জন্মদিন ভারতে নয় বরং এই দেশে পালন করবেন MS Dhoni, সমর্থকদের বড় আপডেট দিলেন সাক্ষী 3

ইংল্যান্ড যাওয়ার আগে পর্যন্ত ধোনি রাঁচিতেই নিজের বাড়িতে ছলেন। আইপিএল শেষ হওয়ার পর ধোনি নিজের বেশকিছু বিজ্ঞাপণের কাজও শেষ করেন। এরপর সম্প্রতিই খবর সামনে এসেছিল যে ধোনির হাঁটুতে ছোট রয়েছে আর তার চিকিৎসা তিনি একজন বৈদ্যকে দিয়ে করাচ্ছেন। এই বৈদ্যর চিকিৎসার ফি মাত্র ৪০ টাকা। বেশ কয়েকবার ধোনি তার কাছ থেকে ওষুধও নেন। এই ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবিও ভাইরাল হয়। আপাতত ইংল্যান্ডে থাকা ক্যাপ্টেন কুল নিজের ৪১তম জন্মদিন পালনের প্রস্তুতি নিচ্ছেন।

Leave a comment

Your email address will not be published.