রোহিত শর্মার সঙ্গে সহমত হয়ে সুনীল গাভাস্কারও এই খেলোয়াড়কে বললেন তিন ফর্ম্যাটের খেলোয়াড়

আইপিএল ২০২২ শেষের দোড়গোড়ায় দাঁড়িয়ে রয়েছে। আগামী সপ্তাহ থেকে প্লে অফের ম্যাচ শুরু হবে। এই মরশুমে এমন কিছু খেলোয়াড় উঠে এসেছেন, যারা নিজেদের প্রদর্শনে সকলের মন জয় করেছেন। এদের মধ্যেই একটি নাম হল মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ ব্যাটসম্যান তিলক বর্মা যিনি আজকাল আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

মুম্বই ইন্ডিয়ান্স এই মরশুমে যতই সকলকে যথেষ্ট নিরাশ করেছে, কিন্তু তিলক বর্মা নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে সকলের মন জয় করে নিয়েছেন। তাকে নিয়ে অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন যে ও ভীষণই দ্রুত ভারতের হয়ে তিন ফর্ম্যাটে খেলবেন। এখন রোহিতের এই কথায় প্রাক্তন তারকা খেলোয়াড় সুনীল গাভাস্কারও সহমতি প্রকাশ করেছেন।

তিলক বর্মাকে নিয়ে সুনীল গাভাস্কারের বড় বয়ান

রোহিত শর্মার সঙ্গে সহমত হয়ে সুনীল গাভাস্কারও এই খেলোয়াড়কে বললেন তিন ফর্ম্যাটের খেলোয়াড় 1

রোহিত শর্মার বয়ানে নিজের সহমতি প্রকাশ করে সুনীল গাভাস্কার বলেছেন যে তিলক বর্মা ভারতের হয়ে তিন ফর্ম্যাটে খেলতে পারেন। গাভাস্কার এই তরুণ খেলোয়াড়ের দারুণ প্রশংসা করেছেন আর বলেছেন যে তিলকের কাছে এক ভাল ক্রিকেট মস্তিস্ক রয়েছে যা শান্ত থাকতে ওকে সাহায্য করে। স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে সুনীল গাভাস্কার বলেন,

“ওর স্বভাব এই মরশুমে ভীষণই ভাল থেকেছে। চেন্নাইয়ের বিরুদ্ধে ও সেই সময় ক্রিজে এসেছিল যখন মুম্বইয়ের দল চাপে ছিল। যেভাবে ও এক-দুই রান করে নিজের ইনিংসকে এগিয়ে নিয়ে গিয়েছিল সেটা ভীষণই প্রভাবশালী ছিল। ও বেশকিছু শট খেলে আর স্ট্রাইক রোটেট করতে থাকে। এটা দর্শায় যে ওর কাছে ক্রিকেটের ভাল বোধ রয়েছে, আর আমার মতে এটা জরুরীও। যখন আপনার কাছে ভাল ক্রিকেট মস্তিস্ত থাকে, তো আপনি খারাপ সময়ে নিজেকে উপরে তুলতে পারেন। আপনি নিজের খেলার বিশ্লেষণ করে আবারও ফর্মে ফিরে আসতে পারেন”।

রোহিতের কথায় প্রকাশ করলেন সহমত

রোহিত শর্মার সঙ্গে সহমত হয়ে সুনীল গাভাস্কারও এই খেলোয়াড়কে বললেন তিন ফর্ম্যাটের খেলোয়াড় 2

সুনীল গাভাস্কার আরও বলেন যে তিলক বর্মা ক্রিকেটের টেকনিক বোঝেন। রহিতের কথায় সহমতি প্রকাশ করে গাভাস্কার বলেছেন যে ও ভারতের হয়ে তিন ফর্ম্যাটে খেলতে পারেন। গাভস্কার বলেন,

“ও ক্রিকেটের টেকনিকে ভালভাবে বোঝে। ওর টেকনিকও সঠিক। আমি আশা করছি যে ও নিজের প্রদর্শন বজায় রাখেব। রোহিত শর্মা ঠিক বলেছে যে ও ভারতের হয়ে প্রত্যেক ফর্ম্যাটের খেলোয়াড় হতে পারে। এখন এটা ওর উপর নির্ভর করবে যে ও আরও মেহনত করুক, নিজের স্বাস্থ্যের উপর কাজ করুক আর টেকনিকের ব্যাপারে আরও উন্নতি করে রোহিতকে সঠিক প্রমাণ করুক”।

Leave a comment

Your email address will not be published.