IPL 2022: মুম্বাই বধ শেষে স্বস্তির নিশ্বাস কেএল রাহুলের, কোন ছকে এই সাফল্য খোলসা করলেন খেলার শেষেই !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022)-এর ২৬তম ম্যাচেও মুম্বাই ইন্ডিয়ান্সকে লখনউ সুপার জায়ান্টসের কাছে হারের মুখে পড়তে হল। লিগের সবচেয়ে সফল দল এবং মরশুমে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের এটি টানা ষষ্ঠ পরাজয়। এই প্রথম টানা ৬ ম্যাচে হেরেছে দলটি। বোলিং আক্রমণ দলের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে লখনউ ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয় পেল।

পয়েন্ট টেবিলে, মুম্বাই খাতা না খুলেই শেষ অর্থাৎ দশম স্থানে রয়েছে। অন্যদিকে, লখনউ সুপার জায়েন্টস এখন ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এসেছে। রোহিত শর্মার দলের জন্য এই মরসুমে শেষ-৪-এ যাওয়ার রাস্তা কঠিন হয়ে পড়েছে। কারণ প্রতিটি দল ১৪টি ম্যাচ খেলবে যার মধ্যে কমপক্ষে ৮টি জিতে প্লে অফে জায়গা করে নিতে পারে। আজকের হারের পর মুম্বাইয়ের এখন ৮টি ম্যাচ বাকি। বাকি ৮টি ম্যাচ জেতা তার জন্য খুবই কঠিন হবে।

শতরান করে খুশি লখনউ অধিনায়ক

IPL 2022: মুম্বাই বধ শেষে স্বস্তির নিশ্বাস কেএল রাহুলের, কোন ছকে এই সাফল্য খোলসা করলেন খেলার শেষেই !! 2

প্রথমে খেলতে নেমে অধিনায়ক কেএল রাহুলের অপরাজিত সেঞ্চুরিতে চার উইকেটে ১৯৯ রান করে লখনউ সুপার জাযয়েন্টস। রাহুল, তার ১০০ তম আইপিএল ম্যাচ খেলে ৬০ বলে ৯ চার এবং ৫ ছক্কার সাহায্যে ১০৩ রান করেন। এই সময়ে, তিনি ওপেনার কুইন্টন ডি কক (১৩ বলে ২৪ রান) এবং অভিজ্ঞ মনীশ পান্ডে (২৯ বলে ৩৮ রান) থেকে ভাল সমর্থন পান।

টিমের উপর রেখছেন ভরসা

IPL 2022: মুম্বাই বধ শেষে স্বস্তির নিশ্বাস কেএল রাহুলের, কোন ছকে এই সাফল্য খোলসা করলেন খেলার শেষেই !! 3

খেলা শেষে ম্যাচ সেটা রাহুল বলেন, “প্রথম ম্যাচ থেকেই আমরা ভালো ক্রিকেট খেলছি। এটি একটি নতুন দল এবং ছেলেরা সত্যিই ভালোভাবে এক সঙ্গে লড়াই করছে এবং আমরা সবসময় খেলায় থাকার একটি উপায় খুঁজে পেয়ে গিয়েছি।সত্যি বলতে, আমরা সবাই এই ম্যাচটি জিতে খুব খুশি হয়েছি। আমিও আমার ইনিংস নিয়ে খুশি। এর জন্য অনেক পরিশ্রম করেছি। আগামী ম্যাচগুলোতেও এই গতি অব্যাহত রাখতে চাই।”

Read More: IPL 2022: টানা ছয় ম্যাচ হার, খেলা শেষে দলের বোলারদের বিরুদ্ধে এ কী বিষ্ফোরক অভিযোগ তুললেন রোহিত শর্মা !!

মুম্বাইয়ের বিরুদ্ধে এটি রাহুলের দ্বিতীয় সেঞ্চুরি এবং আইপিএলে তার তৃতীয় সেঞ্চুরি করে ফেলেন। এটি তার ১০০তম আইপিএল ম্যাচ। লখনউয়ের দলও মুম্বইয়ের ফিল্ডারের পূর্ণ ‘সমর্থন’ পেয়েছে। ম্যাচ চলাকালীন প্রায় ১০ বার এমন ঘটনা ঘটে যখন মুম্বাইয়ের খেলোয়াড়দের হাত থেকে বল বেড়িয়ে যায়। মুম্বাইয়ের পক্ষে বোলিংয়ে জয়দেব উনাদকাট ২টি এবং মুরুগান অশ্বিন ও ফ্যাবিয়ান অ্যালেন ১টি করে উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published.