IPL 2022 : সিএসকে এর এই খেলোয়াড়ের উপর ক্ষুব্ধ ধোনি, লাইভ ম্যাচে এই কাজ দেখে রেগে গেলেন 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর ৪৬তম ম্যাচে, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এর নেতৃত্বে সিএসকে (CSK) ১৩ রানে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) দলকে পরাজিত করেছে। ধোনি আবার অধিনায়ক হওয়ার সাথে সাথে এটি সিএসকে-র প্রথম জয়। এই ম্যাচে সিএসকে-র সব খেলোয়াড়ই দুর্দান্ত পারফর্ম করেছে। কিন্তু নিজের দলের একজন খেলোয়াড়ের ওপর লাইভ ম্যাচ চলাকালীন ধোনি তার মেজাজ হারিয়ে ফেলেন। এই ঘটনার একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে।

এই খেলোয়াড়ের ওপর ক্ষিপ্ত মাহি

তিনি আর কেউ নন সিএসকে-এর ফাস্ট বোলার মুকেশ চৌধুরী (Mukesh Chowdhury)। লাইভ ম্যাচ চলাকালীন এই খেলোয়াড়ের উপর এতটাই রেগে যান মাহি যে মুকেশকে বকাঝকা করতে থাকেন। আসলে এমনটা হয়েছিল যে শেষ ওভারে হায়দরাবাদের দরকার ছিল ৩৮ রান এবং ধোনি বল তুলে দেন মুকেশের হাতে। মুকেশ তার প্রথম দুই বলে ১০ রান দেন এবং তার পরে তিনি ভিন্ন কিছু করার চেষ্টা করেন। এরপর ওভারের চতুর্থ বলটি ছুড়ে দেন ওয়াইড। মুকেশ চৌধুরীর এই কাজ দেখে ধোনি খুব রেগে যান এবং লাইভ ম্যাচে এই বোলারকে তিরস্কার করতে শুরু করেন। এর পর ধোনি রেগে গিয়ে মুকেশকে তার সাজানো ফিল্ডিং বোঝাতে শুরু করেন। এক ওভারে ৩৮ রান পাওয়া অসম্ভব বলে ধোনি আরও রেগে গেলেন, কিন্তু মুকেশ সোজা বল করার বদলে ওয়াইড বোলিং করছিলেন। এই পুরো ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করছে।

সবচেয়ে সফল বোলার ছিলেন মুকেশ

IPL 2022: Mukesh Choudhary reveals what MS Dhoni told him during last over against SRH

CSK-এর হয়ে এই ম্যাচে সবচেয়ে সফল বোলার ছিলেন মুকেশ চৌধুরী। এই ম্যাচে তিনি তার চার ওভারের কোটায় ৪৬ রান দিয়েছেন এবং ৪টি গুরুত্বপূর্ণ উইকেট নিজের নামে নিয়েছেন। তার বিরুদ্ধে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের রান করতে দেননি এই তরুণ বোলার। এছাড়া ডোয়াইন প্রিটোরিয়াস ও মিচেল স্যান্টনার নেন ১-১ উইকেট। এই মরসুমে এটি সিএসকে-র তৃতীয় জয়। টুর্নামেন্টে থাকতে হলে এখান থেকে প্রতিটি ম্যাচেই জিততে হবে ধোনির দলকে।

Read More: IPL 2022: ঋষভ পন্থকে উত্সাহ দিতে আবারও স্টেডিয়ামে পৌঁছালেন ইশা নেগি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি !!

Leave a comment

Your email address will not be published.