ভুবনেশ্বরের সঙ্গে বুমরাহের তুলনা করতে গিয়ে একী বললেন আকাশ চোপড়া! শুনলে চমকে যাবেন আপনিও

গত মঙ্গলবার হওয়া আইপিএল ২০২২ এর ৬৫তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ, ৩ রানে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে পয়েন্টস টেবিল ২ পয়েন্ট তুলতে সফল হয়েছেন। এই ম্যাচে সানরাইজার্সের তারকা বোলার ভুবনেশ্বর কুমার একটি মেডেন ওভার করেন, যার সৌজন্যেই হায়দরাবাদের দল মুম্বইয়ের বিরুদ্ধে জয় হাসিল করতে সফল হয়। ভুবির এই প্রদর্শনে ভারতীয় কমেন্টেটর আকাশ চোপড়া ভীষণ খুশি হন আর তার সঙ্গে সোজা বুমরাহের তুলনা করতে শুরু করেন।

জসপ্রীত বুমরাহের সঙ্গে করলেন তুলনা

ভুবনেশ্বরের সঙ্গে বুমরাহের তুলনা করতে গিয়ে একী বললেন আকাশ চোপড়া! শুনলে চমকে যাবেন আপনিও 1

মঙ্গলবারের এই ম্যাচে ভুবনেশ্বর কুমার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মেডেন ওভার করে হায়দরাবাদকে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এরপরই ভারতীয় কমেন্টেটর আকাশ চোপড়া ভুবনেশ্বরের এই প্রদর্শনে দারুণ খুশি হন আর তিনি ভুবনেশ্বরের তুলনা টিম ইন্ডিয়া আর মুম্বই ইন্ডিয়ান্সের তারকা বোলার জসপ্রীত বুমরাহের সঙ্গে করেন। তিনি নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো আপলোড করে ভুবির সঙ্গে বুমরাহের তুলনা করে বলেন,

“ভুবনেশ্বর কুমার নিজের প্রদর্শনে জসপ্রীত বুমরাহকে আয়না দেখিয়েছেন। ভুবনেশ্বর দেখিয়েছেন যে কীভাবে অউওর্ক বল ডেলিভার করা যায়। ও এমন ইয়র্কার করছিল যেন মনে হচ্ছে ভিডিয়ো গেমে ম্যাচ চলছে।

আকাশ আরও বলেন,

“ভুবনেশ্বর ১৯তম ওভার মেডেন করেন। ও ওভারে পাঁচটি ডট বল করে আর একটিতে সঞ্জয় যাদবের উইকেট নেন’।

ভুবনেশ্বরের বোলিং হল ম্যাচের টার্নিং পয়েন্ট

ভুবনেশ্বরের সঙ্গে বুমরাহের তুলনা করতে গিয়ে একী বললেন আকাশ চোপড়া! শুনলে চমকে যাবেন আপনিও 2

সানরাইজার্স হায়দরাবাদ – মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের টার্নিং পয়েন্ট ছিল ভুবনেশ্বরের বোলিং। হ্যাঁ, ১৯তম ওভারে ভুবনেশ্বর কুমার দুর্দান্ত প্রদর্শন করে মেডেন ওভার করার সঙ্গে সঙ্গেই একটি উইকেটও নেন। সেই সঙ্গে তিনি জয়ও সানরাইজার্স হায়দরাবাদের ঝুলিতে এনে দেন। জানিয়ে দিই যে এই ম্যাচে ভুবনেশ্বর কুমার নিজের নির্ধারিত ৪ ওভারে ২৬ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.