আদৌ কি বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরানো হবে? এই চাঞ্চল্যকর আপডেট দিলেন সচিব জয় শাহ 1

ম্যানচেস্টার টেস্ট বাতিলের পর ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি সমালোচকদের মুখে পড়েছেন। তার অধিনায়কত্ব নিয়ে আজকাল প্রচুর আলোচনা হচ্ছে। এই পর্বে, সোমবার আবারও, তার অধিনায়কত্ব নিয়ে গুজব ছড়ানো হয়েছিল। এতে বলা হয়েছে, টি -টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাট কোহলি নিজেই সীমিত ওভারের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন এবং তার জায়গায় রোহিত শর্মাকে দলের কমান্ড দেওয়া হবে। যাইহোক, গভীর রাতে, বিসিসিআই এটিকে একটি গুজব বলে আখ্যায়িত করে পুরো বিষয়টি স্থগিত করে দেয়। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এই সমস্ত জল্পনা -কল্পনার অবসান ঘটিয়েছেন এবং স্পষ্ট করেছেন যে এই ধরনের সমস্ত রিপোর্ট বাজে এবং বর্তমানে দলটি বিভক্ত অধিনায়কত্ব নিয়ে মোটেও ভাবছে না।

Report Suggests Virat Kohli Might Lose White-Ball Captaincy, Rohit Sharma  Could be Asked to Lead

ক্রিকবাজের পক্ষ থেকে জয় শাহকে উদ্ধৃত করে বলা হয়, “আমরা এমন কোনো প্রস্তাব দিইনি এবং বিরাট কোহলির অধিনায়কত্বে দল ভালোভাবে এগিয়ে যাচ্ছে।” তিনি বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমালের এই বক্তব্যের সঙ্গেও একমত, যেখানে তিনি বলেছিলেন যে সীমিত ওভারের ক্রিকেটে রোহিতের বদলে অধিনায়কত্বের বদলে রোহিতের প্রতিবেদনগুলি বাজে। আমরা খুব ভালোভাবেই বুঝতে পারি যে এই ধরনের প্রস্তাব ভারতীয় দলের স্বার্থে নয় এবং সেটাও যখন দল টি -টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করতে যাচ্ছে। বিসিসিআই সেক্রেটারি এই সময় সম্মত হন যে ভারত ইংল্যান্ড দলের পরবর্তী ইংল্যান্ড সফরে দুটি অতিরিক্ত টি -টোয়েন্টি ম্যাচ খেলতে প্রস্তুত, যাতে ম্যানচেস্টার টেস্ট বাতিলের কারণে ইংল্যান্ডের ক্ষতি পূরণ করতে পারে।

Rohit vs Virat Team India Captain | Rohit Sharma Set to Replace Virat Kohli  as Limited Overs Captain After T20 World Cup: Report | King vs Hitman

ভারতীয় দল আগামী বছর আবারও ইংল্যান্ড সফর করবে। ২০২২ সালের জুলাইয়ে অনুষ্ঠিত এই সফরে, টিম ইন্ডিয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং অনেক ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published.