দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পাবেন দীনেশ কার্তিক? কেন রোহিত পাচ্ছেন বারবার বিশ্রাম? জবাব দিলেন রাহুল দ্রাবিড় 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য জোর প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া (India)। সাংবাদিক সম্মেলন করে দলের প্লেয়িং ইলেভেনের ছবি প্রায় পরিষ্কার করে দিয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)।ভারতীয় দল ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে। ৭ জুন সাংবাদিক সম্মেলন করেন কোচ রাহুল দ্রাবিড়।

আইপিএল ২০২২-এ কার্তিক অসাধারণ খেলা দেখিয়েছেন

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পাবেন দীনেশ কার্তিক? কেন রোহিত পাচ্ছেন বারবার বিশ্রাম? জবাব দিলেন রাহুল দ্রাবিড় 2

তারকা উইকেটকিপার দীনেশ কার্তিককে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন তিনি। আইপিএল ২০২২ (IPL 2022)-এ কার্তিক অসাধারণ খেলা দেখিয়েছেন। সংবাদ সম্মেলনে কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছেন, “তিন বছর পর টিম ইন্ডিয়াতে ফিরেছেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। ম্যাচ শেষ করার দায়িত্ব দেওয়া হয়েছে দীনেশকে। আইপিএল ২০২২-এ কার্তিকের পারফরম্যান্স অসাধারণ ছিল। তাকে এখন টিম ইন্ডিয়ার জন্য একই কাজ করতে হবে। তাকে খুব ভালোভাবে ফিনিশারের ভূমিকা পালন করতে হবে।”

বিশ্রাম পেয়েছেন সুপারস্টার খেলোয়াড়রা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পাবেন দীনেশ কার্তিক? কেন রোহিত পাচ্ছেন বারবার বিশ্রাম? জবাব দিলেন রাহুল দ্রাবিড় 3

দক্ষিণ আফ্রিকা সিরিজে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli), তারকা বোলার জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা। কথা বলার সময় রাহুল দ্রাবিড় বলেছিলেন যে রোহিতের মতো সমস্ত ফর্ম্যাটে খেলা খেলোয়াড় প্রতিটি সিরিজে খেলার আশা করা অবাস্তব। নিয়মিত অধিনায়ককে সময়ে সময়ে বিশ্রাম দেওয়া কঠিন কি না জানতে চাইলে কোচ দ্রাবিড় বলেন, “এটা মোটেও কঠিন নয়। রাহুল এর আগেও অধিনায়কত্ব করেছেন, আমরা অনেক বিষয়ে পরিষ্কার। রোহিত সকল ফরম্যাটের একজন খেলোয়াড় এবং প্রত্যেক সিরিজে তাদের সকলের (সব ফরম্যাটে খেলা খেলোয়াড়) পাওয়া যাবে বলে আশা করা অবাস্তব।” রাহুল দ্রাবিড় বলেছেন, “আমাদের নিশ্চিত করতে হবে যে তারা সবাই বড় টুর্নামেন্টের জন্য ফিট থাকে এবং সেই সময়ে তাদের খেলার শীর্ষে থাকে। আমাদের ব্রিটেনে গত বছরের বাকি টেস্ট ম্যাচও খেলতে হবে এবং আমাদের নিশ্চিত করতে হবে যে আমাদের সেরা দল আছে।”

টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল

No bio-bubble for India's home series against South Africa, says report FGN News | FGN News

কেএল রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, ঈশান কিষাণ, দীপক হুড্ডা, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং আর উমরান মালিক

Leave a comment

Your email address will not be published.