IND vs ENG: মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনের রাস্তায় ঘুরলেন Virat Kohli, ভিডিও হল ভাইরাল 1

IND vs ENG: ক্যামেরার সঙ্গে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সম্পর্ক এমন হয়ে গিয়েছে যে তিনি চাইলেও পালাতে পারবেন না। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হওয়ার কারণে, তাকে তার ব্যক্তিগত মুহূর্তগুলি জনসমক্ষে দেখাতে হয় এবং এখন সম্ভবত তিনিও এতে অভ্যস্ত হয়ে গেছেন। তারা যেখানেই পৌঁছান না কেন, ক্যামেরা সর্বদা তাদের পিছনে পৌঁছে যায়। সম্প্রতি, তার পারিবারিক মুহুর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে যাতে তাকে (বিরাট কোহলি) তার মেয়ে ভামিকা এবং স্ত্রী অনুষ্কা শর্মার সাথে দেখা যাচ্ছে।

মেয়ে ভামিকার সঙ্গে লন্ডনের রাস্তায় ঘুরতে দেখা গেল বিরাট কোহলিকে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে বিরাটকে তার পরিবার অর্থাৎ স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকার সাথে লন্ডনে ভ্রমণ করতে দেখা যাচ্ছে। এতে তাকে তার শিশু ভামিকাকে কোলে নিয়ে ঘুরতে দেখা যায়। ছবিতে কোহলিকে (বিরাট কোহলি) একটি কালো টি-শার্টে খুব স্টাইলিশ দেখাচ্ছে, অন্যদিকে অনুষ্কা শর্মাও ক্যাপ ঘুরছেন। ভিডিওতে ভামিকার মুখ দেখা যাচ্ছে না। কারণ, কোহলির সঙ্গে তার প্যারামবুলেটরে বসেছে ভামিকা।

আফ্রিকা সফরে ভামিকার ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে

IND vs ENG: মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনের রাস্তায় ঘুরলেন Virat Kohli, ভিডিও হল ভাইরাল 2

উল্লেখ্য, বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা তাদের মেয়ে ভামিকার কোন ধরনের ছবি বা ভিডিও না করার জন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকবার তাদের ভক্তদের কাছে আবেদন করেছেন। বাবা হওয়ার পর থেকেই প্রাক্তন অধিনায়ক তার মেয়ের প্রতি খুব যত্নশীল। কিন্তু, দক্ষিণ আফ্রিকা সফরে একটি ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়ে ভামিকার ছবি ও ভিডিও। এরপর সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। এই ঘটনার পরে, আবারও বিরাট কোহলি একটি পোস্ট করার সময়, তার মেয়ের ভিডিও এবং ছবি মুছে ফেলার জন্য সবার কাছে আবেদন করেছিলেন।

প্রশ্নের মুখে বিরাট কোহলি

IND vs ENG: মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনের রাস্তায় ঘুরলেন Virat Kohli, ভিডিও হল ভাইরাল 3

বিসিসিআই নিজেই সম্প্রতি একটি অফিসিয়াল টুইটের মাধ্যমে জানিয়েছিল যে প্রাক্তন অধিনায়ক কোহলি ফিট নন এবং তার কুঁচকির সমস্যা রয়েছে। যার কারণে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচের একাদশের বাইরে থাকতে হয় তাকে। এ ছাড়া আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘদিন ধরে বড় কোন ইনিংস খেলতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে নিজের ফর্ম নিয়ে প্রশ্নের বৃত্তে রয়ে গেছেন বিরাট কোহলি। তাকে দল থেকে বাদ দেওয়ার আওয়াজও উঠতে শুরু করে দিয়েছে।

Leave a comment

Your email address will not be published.