বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে নাস্তানাবুদ করা এই খেলোয়াড় হটাত আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিলেন অবসর 1

ইংল্যান্ডের ফাস্ট বোলার আনিয়া শ্রাবসোল (Anya Shrubsole) ৩০ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। কিংবদন্তি ফাস্ট বোলার 2017 সালে ইংল্যান্ডের (England) বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এবং 44 রানে ছয় ভারতীয় ব্যাটসম্যানকে শিকার করে তার দলকে একটি রোমাঞ্চকর জয়ে নিয়ে গিয়েছিলেন। তিনি দুইবারের নারী বিশ্বকাপ চ্যাম্পিয়ন এবং দুইবারের অ্যাশেজ বিজয়ী।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও শ্রাবসোল ঘরোয়া ক্রিকেট খেলতে থাকবেন

आन्या श्रबसोल घरेलू क्रिकेट खेलना जारी रखेंगी

আনিয়া শ্রাবসোল, যিনি 2008 সালে ইংল্যান্ডের হয়ে তার কেরিয়ার শুরু করেছিলেন, আট টেস্টে 19 উইকেট, 86টি ওয়ানডেতে 106 উইকেট এবং 79 টি-টোয়েন্টি ম্যাচে 102 উইকেট নিয়েছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও শ্রাবসোল ঘরোয়া ক্রিকেট খেলতে থাকবেন। শ্রাবসোল তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের অটুট সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানান। তিনি বলেন যে পরিবারের সমর্থন ছাড়া তিনি এটি করতে সক্ষম হতে পারতেন না।

শ্রাবসোল তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন

वर्ल्ड कप ट्रॉफी के साथ आन्या श्रबसोल

বিবৃতিতে তিনি বলেন, “গত 14 বছর ধরে আমার দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত গর্বিত। বিশ্বকাপ ট্রফি সহ এইরকম বৃদ্ধির সময়ে মহিলাদের ক্রিকেটে জড়িত হওয়াটা সম্মানের বিষয়, কিন্তু এটা আমার কাছে স্পষ্ট হয়ে গেছে যে এটা আমি যতটা ধরে রাখতে পারি তার চেয়ে অনেক দ্রুত এগিয়ে যাচ্ছে, তাই আমার চলে যাওয়ার সময় এসেছে। আমি কখনোই স্বপ্নেও ভাবিনি যে ইংল্যান্ডের হয়ে এতদিন খেলতে পেরে আমি ভাগ্যবান হব, এমন একটি খেলা যা আমি উপভোগ করতাম। পথে অনেক উত্থান-পতন হয়েছে কিন্তু 2017 সালে লর্ডসে আইসিসি মহিলা বিশ্বকাপ তুলতে সক্ষম হওয়া সবই মূল্যবান।”

Leave a comment

Your email address will not be published.