টি২০ বিশ্বকাপের পর অবসর নেবেন ভারতের এই সুপারস্টার, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা 1

আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দলের শক্তি এবং কন্ডিশনিং কোচ নিক ওয়েব তার পদ থেকে সরে দাঁড়াবেন। নিক ওয়েব বছরে ৬ থেকে ৮ মাস বাড়ি থেকে দূরে থাকতে চান না। ওয়ানডে বিশ্বকাপ ২০১৯ -এর পর শঙ্কর বসুর মেয়াদ শেষ হওয়ার পর নিক ওয়েব টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত ছিলেন। কিন্তু এখন তারা বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কোভিড সময়ের পরে, তার পরিবার থেকে দূরে থাকা তার পক্ষে খুব কঠিন হয়ে পড়েছে। নিক ওয়েব তার ইনস্টাগ্রামে পোস্ট করে দুই বছর পর পদত্যাগের ঘোষণা দেন।

Team India's new drill under Nick Webb to increase speed and absorb  pressure - OrissaPOST

তিনি লিখেছেন, “আমি সম্প্রতি বিসিসিআইকে জানিয়েছি যে টি -টোয়েন্টি বিশ্বকাপের পর আমি আমার চুক্তির মেয়াদ বাড়ানোর চেষ্টা করব না।” ওয়েব বলেছেন যে নিউজিল্যান্ডে চলমান COVID-19 বিধিনিষেধের কারণে তিনি তার পরিবারকে প্রথমে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এটি একটি সহজ সিদ্ধান্ত নয়, কিন্তু শেষ পর্যন্ত আমি অনুভব করলাম যে আমার পরিবারকে প্রথমে রাখা উচিত। বর্তমানে, নিউজিল্যান্ডে প্রবেশকারী যে কাউকে ১৪ দিনের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকতে হবে।

View this post on Instagram

A post shared by Nick Webb (@nick.webby)

তিনি আরও বলেছিলেন যে, “ভবিষ্যত আমার জন্য কী ধারণ করে তা আমি জানি না। একটা জিনিস আমি জানি যে, আমি টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলকে গাইড করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।” তিনি ভারতীয় দলের কৃতিত্ব এবং সেই ড্রেসিংরুমে থাকা কতটা বিশেষ সুযোগের কথা বলেছিলেন। “গত দুই বছর ধরে আমি বিসিসিআই এবং টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সম্মান পেয়েছি। এই সময়ে আমরা দল হিসেবে অনেক অর্জন করেছি। দল হিসেবে আমরা ইতিহাস তৈরি করেছি, ম্যাচ জিতেছি এবং হেরেছি, কিন্তু আমরা ধারাবাহিকভাবে চ্যালেঞ্জ গ্রহণ করেছি। প্রতিযোগিতায় এমন জিনিসই এই দলটিকে বিশেষ করে তোলে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *