Team India

ভারতীয় দলের হয়ে খেলাটা প্রতিটি খেলোয়াড়ের স্বপ্ন থাকে। কিন্তু খুব কম খেলোয়াড়ই সেই স্বপ্ন সত্যি করতে সক্ষম হয়। একটা সময় টিম ইন্ডিয়াতে এমন একজন খেলোয়াড়কে জায়গা করা দেওয়া হয় যাকে ভালো খেলার কারণে টিম ইন্ডিয়াট ভবিষ্যত হিসেবে ভাবা হয়েছিল। কিন্তু এখন এই খেলোয়াড় দলে জায়গা ফিরে পাওয়ার জন্য আকুল। এই খেলোয়াড়ের খারাপ পারফরমেন্সের কারণে তাকে প্রথম দল থেকে ছেঁটে ফেলা হয়।

দল থেকে বাতিল এই খেলোয়াড়

Team India: শেষ হয়েছে এই তুখোড় ব্যাটসম্যানের কেরিয়ার, খারাপ ফর্মের জন্যই হয়েছেন দল থেকে আউট 1

সাম্প্রতিক সময়ে, ওপেনার হিসেবে টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ রোহিত শর্মা এবং কেএল রাহুল। এই দুই খেলোয়াড়ের দুর্দান্ত পারফরমেন্সের কারণে ওপেনিং ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) আর দলে সুযোগ পাচ্ছেন না। চলতি বছর শ্রীলঙ্কার বিপক্ষে চমক দেখাতে পারেননি মায়াঙ্ক। এরপর থেকে নির্বাচকরা তাকে বাইরের পথ দেখিয়ে দেন। ভারতীয় দল থেকে বাদ পড়ার সঙ্গে সঙ্গেই মায়াঙ্ক আগরওয়ালের কেরিয়ারে সমস্যাট মেঘ ঘোরাফেরা করছে।

ইংল্যান্ড সফরেও জায়গা পাননি

Team India: শেষ হয়েছে এই তুখোড় ব্যাটসম্যানের কেরিয়ার, খারাপ ফর্মের জন্যই হয়েছেন দল থেকে আউট 2

সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলেছে ভারতীয় দল। ম্যাচের আগে রোহিত শর্মা কোভিড পজিটিভ হওয়ার পরে মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) দলে জায়া করে দেওয়া হয়েছিল, তবে তিনি সেই ম্যাচেও খেলার সুযোগ পাননি। ব্যাকআপ ওপেনার হিসেবে ইংল্যান্ডে ডাক পান মায়াঙ্ক আগরওয়াল। ২০২২ সালের মার্চে টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন মায়াঙ্ক।

টেস্ট ক্রিকেটে এখন পর্যন্ত রেকর্ড

Team India: শেষ হয়েছে এই তুখোড় ব্যাটসম্যানের কেরিয়ার, খারাপ ফর্মের জন্যই হয়েছেন দল থেকে আউট 3

মায়াঙ্ক আগরওয়াল এখন পর্যন্ত ভারতের হয়ে মোট ২১টি টেস্ট ম্যাচ খেলেছেন। সেই ম্যাচে ৪১.৩৩ গড়ে ১৪৮৮ রান করেছেন। এছাড়া এখনও পর্যন্ত ৫টি হাফ সেঞ্চুরি ও ৪টি সেঞ্চুরি করেছেন তিনি। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের ৩ ইনিংসে মায়াঙ্ক ১৯.৬৬ গড়ে মাত্র ৫৯ রান করেন। মায়াঙ্ক আগরওয়াল ভারতের হয়ে ৫টি ওডিআই খেলেছেন, যাতে তিনি ১৭.২০ গড়ে ৮৬ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.