ভিডিও: বেন স্টোকস ধরলেন বুমরাহের অদ্ভুত ক্যাচ, বলা যেতে পারে ২০২১ এর সর্বশ্রেষ্ঠ ক্যাচ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ বর্তমানে চলছে। ম্যাচের চতুর্থদিনের খেলা চলছে। ম্যাচে ভারতীয় দল ইংল্যান্ডের চেয়ে প্রথম ইনিংসে ২৪১ রানে পেছিয়ে রয়েছে। এই ম্যাচে ভারতীয় দলের হয়ে ওয়াশিংটন সুন্দর, পন্থ আর পুজারার কাছ থেকে ভালো ব্যাটিং দেখতে পাওয়া গিয়েছে। ভারতের হয়ে শেষ উইকেট বুমরাহের রূপে পড়ে। তাকে জেমস অ্যাণ্ডারসন আউট করেন, এবং স্টোকস নেন বুমরাহের ক্যাচ।

বেন স্টোকস নিলেন বুমরাহের ক্যাচ

ভিডিও: বেন স্টোকস ধরলেন বুমরাহের অদ্ভুত ক্যাচ, বলা যেতে পারে ২০২১ এর সর্বশ্রেষ্ঠ ক্যাচ 1

প্রথম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ভারতীয় দল ৩৩৭ রন করে। ভারতের হয়ে ঋষভ পন্থ ৯১, পুজারা ৭৩ আর ওয়াশিংটন সুন্দর দুর্দান্ত অপরাজিত ৮৫ রানের ইনিংস খেলেন। ম্যাচে বুমরাহ আউট হয়ে যান, নইলে ওয়াশিংটন সুন্দর নিজের সেঞ্চুরি পূর্ণ করতে পারতেন। জসপ্রীত বুমরাহকে জেমস অ্যাণ্ডারসন বেন স্টোকসের হাতে ক্যাচ আউট করান। জেমস অ্যান্ডারসনের বলে স্লিপে দাঁড়ানো স্টোকসকে ক্যাচ দিয়ে বসেন জসপ্রীত বুমরাহ। তবে যে ক্যাচ স্টোকস নিয়েছেন তা এত সহজ ছিল না। কিন্তু বেন স্টোকস বিস্ময়কর ক্যাচ ধরে নেন।

ইংল্যান্ড করায়নি ফলোঅন

ভিডিও: বেন স্টোকস ধরলেন বুমরাহের অদ্ভুত ক্যাচ, বলা যেতে পারে ২০২১ এর সর্বশ্রেষ্ঠ ক্যাচ 2

প্রথম ইনিংসের সৌজন্যে ইংল্যান্ড ম্যাচের দ্বিতীয় ইনিংসে ২৪১ রানের লীড পায়, কিন্তু তা সত্ত্বেও ইংল্যান্ড ভারতকে ফলোঅন করায়নি। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে মাঠে নামা ইংল্যান্ড দল প্রথম বলেই উইকেট হারায়। দ্বিতীয় ইনিংসের প্রথম বলে অশ্বিন রোরি বার্নসকে অজিঙ্ক রাহানের হাতে ক্যাচ করান। ম্যাচের বর্তমান পরিস্থিতির দিকে তাকালে ভারতের জন্য এই ম্যাচ জেতা সহজ হবে না। ম্যাচ এখন ড্র এর দিকে এগোচ্ছে। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে শেষ দিন পর্যন্ত এই ম্যাচ কোথায় গড়ায়।

ওয়াশিংটন সুন্দর খেলেন ভালো ইনিংস

ভিডিও: বেন স্টোকস ধরলেন বুমরাহের অদ্ভুত ক্যাচ, বলা যেতে পারে ২০২১ এর সর্বশ্রেষ্ঠ ক্যাচ 3

ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের হয়ে ভালো ব্যাটিং করা খেলোয়াড়ের কথা ধরা হলে ওয়াশিংটন সুন্দর ভালো ব্যাটিং করেছেন। তিনি ম্যাচে ৮৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি ২টি ছক্কা এবং ১২টি বাউন্ডারি মারেন। তিনি সেঞ্চুরিও করতে পারতেন, তবে সমস্ত উইকেট পড়ে যাওয়ার কারণে তার সেঞ্চুরি পূর্ণ হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *