PCB-তে চলা নোংরা রাজনীতি নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি, বোর্ড সভাপতি বললেন .. এই সব ফালতু !! 1

পাকিস্তান ক্রিকেট সংক্রান্ত বিতর্ক প্রায়ই সামনে আসে। সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) বিরুদ্ধে অভিযোগ তুলেছেন প্রাক্তন অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তিনি বলেছিলেন যে পেসার শাহীন শাহ আফ্রিদিকে বোর্ড একাই ফেলে রেখেছিল যখন তিনি চোট পেয়েছিলেন। এখন বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে এসব অভিযোগকে ‘অবাস্তব’ বলে অভিহিত করেছেন।

অভিযোগ তুলেছিলেন শহীদ আফ্রিদি

PCB-তে চলা নোংরা রাজনীতি নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি, বোর্ড সভাপতি বললেন .. এই সব ফালতু !! 2

এই সপ্তাহের শুরুতে পিসিবির বিরুদ্ধে অভিযোগ তোলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি। তিনি বলেছিলেন যে পিসিবি তারকা পেসার শাহীন আফ্রিদিকে উপেক্ষা করেছে। তিনি বলেছিলেন, শাহীন লন্ডনে নিজ খরচে পুনর্বাসন করছেন। এই দাবির পর ওয়াসিম আকরামের মতো অন্য অভিজ্ঞ ক্রিকেটাররাও বোর্ডকে নিশানা করেন। এবার পিসিবি চেয়ারম্যান ও প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা বিতর্ক নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

অবশেষে মুখ খুললেন রমিজ রাজা

PCB-তে চলা নোংরা রাজনীতি নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি, বোর্ড সভাপতি বললেন .. এই সব ফালতু !! 3
TOPSHOT – Pakistan’s Shaheen Shah Afridi (R) reacts after a delivery to India’s captain Virat Kohli during the ICC mens Twenty20 World Cup cricket match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on October 24, 2021. (Photo by Aamir QURESHI / AFP) (Photo by AAMIR QURESHI/AFP via Getty Images)

পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা বলেছেন, “বোর্ড শাহীন আফ্রিদিকে উপেক্ষা করতে পারে এটা কীভাবে ভাবতে পারেন? এটা আমার বোধগম্যতার বাইরে। এটি একটি দুর্ভাগ্যজনক বিতর্ক। গত বছর টি-২০ বিশ্বকাপের সময় মোহাম্মদ রিজওয়ান যখন অসুস্থ হয়ে পড়েন, তখন আমাদের চিকিৎসকদের প্যানেল তার খেলা নিশ্চিত করেছিল। খেলোয়াড়রা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তার থাকার বা হোটেল রুম নিয়ে নিশ্চয়ই কিছু সমস্যা ছিল, কিন্তু আমরা কখনোই শাহীনকে কষ্টের সময়ে একা ফেলে যাইনি।”

সমস্ত অভিযোগ মিথ্যা

PCB-তে চলা নোংরা রাজনীতি নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি, বোর্ড সভাপতি বললেন .. এই সব ফালতু !! 4

এ বিষয়ে তিনি আরও বলেন, “শাহীন আফ্রিদি মামলা নিয়ে বিভ্রান্তির পরিস্থিতি রয়েছে। আমি বুঝতে পারছি না কেউ কীভাবে বলতে পারে যে আমরা আমাদের খেলোয়াড়দের যত্ন নিচ্ছি না। তিনি (শাহীন) তার পুনর্বাসনের জন্য ইংল্যান্ডে রয়েছেন। সবকিছু তেমনই কাজ করবে যেমনতা করা উচিত। আমরা আমাদের খেলোয়াড়দের এভাবে কখনো ছাড়ি না। এটা বাজে কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাকে (শাহীন) পাওয়া যাবে।”

Read More: T20 World cup 2022: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা এই বছর বিশ্বকাপের পর অবসর ঘোষণা করতে পারেন !!

টি-২০ বিশ্বকাপের জন্য পাকিস্তানের দল

বাবর আজম (C), শাদাব খান (VC), আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির

রিজার্ভ:

ফখর জামান, মোহাম্মদ হারিস, শাহনওয়াজ দাহানি

Leave a comment

Your email address will not be published.