পঞ্চম টেস্টে কী খেলবেন রোহিত শর্মা! ম্যাচ শেষে প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজেই এই দিলেন ইঙ্গিত

ইংল্যান্ডের বিরুদ্ধে ওভাল টেস্ত ম্যাচে ভারতীয় দলের জয় যথেষ্ট গুরুত্বপূর্ণ পাশাপাশি ঠিক ততটাই গুরুত্বপূর্ণ রোহিত শর্মার শতকীয় ইনিংস। দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মা ১২৭ রান করে ইংল্যান্ডকে চাপে ফেলার রাস্তা তৈরি করে দেন। রোহিতের এই ইনিংসের কারণে তাকে প্লেয়ার অফ দ্য ম্যাচও নির্বাচিত করা হয়। ম্যাচের পর রোহিত শর্মা জানান তার লক্ষ্য ছিল ক্রিজে টিকে থাকা। পাশাপাশি ব্যাটিংয়ের সময় তার ঊরু ছুলে যাওয়ায় আগামী পঞ্চম টেস্টে তার খেলা না খেলা নিয়েও প্রতিক্রিয়া দিয়েছেন এই তারকা ওপেনার।

আমি যত বেশি সম্ভব মাঠে থাকতে চেয়েছিলাম

পঞ্চম টেস্টে কী খেলবেন রোহিত শর্মা! ম্যাচ শেষে প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজেই এই দিলেন ইঙ্গিত 1

ম্যাচ শেষে প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার নিতে গিয়ে রোহিত শর্মা বলেন, “দ্বিতীয় ইনিংস গুরুত্বপূর্ণ ছিল আর আমি যত বেশি সম্ভব মাঠে টিকে থাকতে চেয়েছিলাম। বিরাট ব্যাটসম্যানদের উল্লেখ করেছে, কিন্তু একটা কিন্তু একটা দল হিসেবে এটা গুরুত্বপূর্ণ ছিল। বিদেশে এটা আমার প্রথম সেঞ্চুরি ছিল। আমি খুশি যে দলকে একটা গুরুত্বপূর্ণ পরিস্থিতিতে আনতে পেরেছি”।

আমার মাথায় ছিল না সেঞ্চুরি

পঞ্চম টেস্টে কী খেলবেন রোহিত শর্মা! ম্যাচ শেষে প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজেই এই দিলেন ইঙ্গিত 2

রোহিত শর্মা নিজের শতকীয় ইনিংসের ব্যাপারে কথা বলতে গিয়ে আগে আরও বলেন যে, “আমার মাথায় সেঞ্চুরি ছিল না, কারণ আমাদের ব্যাটিং বিভাগের উপর চাপ ছিল জানতাম, এক কারণে মাথা নিচু করে পরিস্থিতি অনুযায়ী ব্যাটিং করেছি। আমি দলের জন্য যোগদান দেওয়ার চেষ্টা করি আর আমার জন্য এটাই গুরুত্বপূর্ণ। একবার লীড পাওয়ার পর আমরা ওদের বোলারদের উপর চাপ তৈরি করতে চেয়েছি। আমি ইনিংস শুরু করার গুরুত্ব জানি আর চ্যালেঞ্জ গ্রহণ করা গুরুত্বপূর্ণ। কিন্তু এটা সহজ হয় না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ডারহামে আমাদের কাছে টেকনিক দেখার জন্য ২০-২৫ দিনের সময় ছল। এটা বাস্তবেই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার মতো ছিল”।

 

পঞ্চম টেস্টে খেলা নিয়ে এই বয়ান দিলেন রোহিত

পঞ্চম টেস্টে কী খেলবেন রোহিত শর্মা! ম্যাচ শেষে প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজেই এই দিলেন ইঙ্গিত 3

চতুর্থ টেস্টের চতুর্থদিন সেঞ্চুরি ইনিংস খেলার সময় রোহিত শর্মার দুই থাই ছুলে গিয়েছিল মাঠে বেশি দৌড়নোর ফলে। যার ছবি ইতিমধ্যেই ভাইরাল হছে। যে কারণে দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের ব্যাট করার সময় তিনি ফিল্ডিং করতে মাঠে নামেননি। বিসিসিআইও সে কথা নিশ্চিত করেছে। এমনকী পঞ্চমদিনও মাঠে নামেননি রোহিত। যার ফলে সমর্থকদের মনে রোহিত শর্মার পঞ্চম টেস্ট ম্যাচ খেলা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এই ব্যাপারে প্রশ্ন করা হলে রোহিত বলেন, “ফিজিওর কাছ থেকে মেসেজ এসেছিল যে সময় নাও এটা বুঝতে, এবং চোটের মূল্যায়ন কর। কিন্তু এখন পর্যন্ত এটা ঠিকঠাকই দেখাচ্ছে”।

Leave a comment

Your email address will not be published.