স্ত্রীয়ের জন্মদিন উপলক্ষ্যে এই বিশেষ কাজ করলেন রোহিত শর্মা, নেটিজেনরা অবাক তা দেখে 1

স্ত্রী রিতিকা সাজদেহকে (Ritika Sajdeh) জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা (Rohit Sharma)। মঙ্গলবার রোহিত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রিতিকার সঙ্গে কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিতে দুজনের কেমিস্ট্রি অসাধারণ লাগছে। এই পোস্টের সাথে, রোহিত ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন…, আপনি যা আছেন তাই থাকুন, এটি খুব আকর্ষণীয়।” রোহিত তার পোস্টে মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন। এর মধ্যে দুটি ছবিতে তাকে তাঁর স্ত্রী এবং তিনটি ছবিতে শুধুমাত্র রিতিকাকে দেখা যাচ্ছে।

পোস্ট কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়ে যায়

ভারতীয় ওডিআই এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক দলের অধিনায়ক রোহিত শর্মার এই পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। তার ভক্তরা এই পোস্টটি খুব পছন্দ করছেন এবং অবিরত মন্তব্যও করছেন। এই পোস্টে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, “রব নে বানা দি জোড়ি।” এই পোস্টে মন্তব্য করার সময়, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “তোমাদের দুজনকে একসাথে খুব ভাল লাগছে।” একজন ব্যবহারকারী লিখেছেন, “বিয়ের ছয় বছর এখনও এত খুশি, আশ্চর্যজনক।” রিতিকার জন্ম ২১ ডিসেম্বর, ১৯৮৭ সালে, মঙ্গলবার তিনি ৩৪ বছর বয়সী হয়েছেন।

হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন রোহিত

Rohit Sharma Demanded Captaincy Of Both T20Is And ODIs; Didn't Want To Lead In T20Is Alone- Report

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে পারবেন না রোহিত শর্মা। গত সপ্তাহে মুম্বাইয়ে দলের অনুশীলনের সময় চোট পেয়েছিলেন তিনি। ইনজুরির পর ঠিকমত ব্যাটও করতে পারেননি তিনি। পুরো অনুশীলন সেশনে তাকে ব্যথায় কাঁদতে দেখা গেছে। সন্ধ্যা নাগাদ খবর আসে এই গুরুত্বপূর্ণ সফরে তিনি দলের সঙ্গে যেতে পারবেন না। তার জায়গায় টেস্ট দলে জায়গা পেয়েছেন গুজরাটের প্রিয়াঙ্ক পাঞ্চাল। ওডিআই সিরিজ পর্যন্ত রোহিত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেছে বিসিসিআই। ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ৩ ম্যাচের টেস্ট সিরিজে ভারত খেলবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সেঞ্চুরিয়ানে হবে প্রথম ম্যাচ। টেস্ট সিরিজের পর ৩টি ওয়ানডে সিরিজও খেলা হবে।

Read More: IPL 2022 Mega Auction: নিজেরদের ছেড়ে দেওয়া খেলোয়াড়দেরই টার্গেট করতে পারে আরসিবি

Leave a comment

Your email address will not be published.