গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও

ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) তার দুর্দান্ত পারফরমেন্সের কারণে খুব অল্প বয়সেই বিখ্যাত হয়ে উঠেছেন। পন্থ খুবই বিস্ফোরক খেলোয়াড়। মাঠে প্রতিপক্ষের বোলিং লাইন আপকে সব সময় তার জন্য ত্রস্ত হয়ে থাকতে হয়। বিপক্ষ দলকে বাউন্ডারির বাইরে পাঠানোর মতো খেলোয়াড়ই হলেন ঋষভ। মাঠের বাইরে খুবই শান্ত এবং সম্পর্ক নির্ভেজাল রাখেন এমন একজন খেলোয়াড় হলেন তিনি। তবে এই মুহুর্তে কিছুটা হলেও যেন ফর্ম হারিয়েছেন তিনি। শেষ আইপিএল ও দক্ষিণ আফ্রিকা সিরিজে বড় রানের মুখ দেখতে ব্যর্থ হন তিনি। তাই অনেকেই মনে করছেন আসন্ন বিশ্বকাপের জন্য অনিশ্চিত হয়ে পড়েছেন ঋষভ।

Rishabh Pant

পন্থের পরিবারে রয়েছেন মা সরোজ পন্থ এবং তার বোন সাক্ষী পন্থ যিনি তার থেকে বড়। একই সময়ে, ঋষভ পন্থ তার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজেই ইশা নেগিকে তার বান্ধবী বলেছিলেন। এই বছর আইপিএলে, পন্থের বান্ধবী ইশা নেগি বেশ কয়েকবার সংবাদের শিরোনামে চলে আসেন। তবে আপনি কি ঋষভের দিদি সাক্ষী পন্থকে দেখেছেন? সৌন্দর্যের দিক থেকে কোন নায়িকার চেয়ে কম নয় সাক্ষী পন্থ। জেনে নিন কে এই সাক্ষী পন্থ।

কে এই সাক্ষী পন্থ?

গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও 1

সাক্ষী পন্থের জন্ম ২৪ সেপ্টেম্বর ১৯৯৫ সালে দেরাদুনেই। সাক্ষী ঋষভের পন্থের চেয়ে বয়সে একটু বড়। তবে ছোটবেলা থেকেই দুই ভাইবোনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। দেরাদুন কলেজ থেকে ম্যানেজমেন্টের পড়াশোনা করেছেন সাক্ষী। এখন তিনি উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডে রয়েছেন। সাক্ষী পন্থ বেড়াতে ভালোবাসেন। তিনি সময়ে সময়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন। ঘোরাঘুরির ক্ষেত্রে সাক্ষী অনেক দুঃসাহসিক কাজও করেছেন।

গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও 2

সোশ্যাল মিডিয়া অনুযায়ী, বাঞ্জি জাম্পিং এবং পর্বত আরোহণ এবং আরও অনেক কিছু করেছেন সাক্ষী। দুবাইতে পারিবারিক ছুটিতে অনেক অ্যাডভেঞ্চারের চেষ্টা করেছেন তিনি। নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে যাওয়ার অভ্যাস রয়েছে তার। এখন তিনি তার খ্যাতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে চলেছেন।

গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও 3

সাক্ষী পন্থ তার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। শীঘ্রই তার এক মিলিয়ন ফলোয়ার হতে চলেছে। ভ্রমণের পাশাপাশি সামাজিক কাজেও আগ্রহী সাক্ষী পন্থ। সাক্ষী পন্থ তার ভাই ঋষভ পন্থের জন্য অনেকবার মাঠে নেমেছেন। শুধু তাই নয়, একসময় প্রায় ২০ থেকে ২৫ কেজি ওজন কমিয়ে ভক্তদের চমকে দিয়েছিলেন সাক্ষী পন্থ।

এখানে দেখুন আরও কিছু ছবি

গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও 4

গ্ল্যামারে বলিউডের হিরোইনদেরও হার মানাচ্ছেন Rishabh Pant এর দিদি ! সৌন্দর্যে পিছনে ফেলেছেন অনুষ্কাকেও 5

 

Leave a comment

Your email address will not be published.