চোট পেয়ে এক সপ্তাহ মাঠের বাইরে ঋষভ পন্থ 1

 

আগামী এক সপ্তাহ আইপিএলে ডাগ আউটে দেখা যেতে চলেছে দিল্লি ক‍্যাপিটালস দলের উইকেট কিপার ব‍্যাটসমান ঋষভ পন্থ’কে।গত নয়ই অক্টোবর রাজস্থান রয়‍্যালসের বিরুদ্ধে ম‍্যাচে হ‍্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি।

” আমার ডাক্তারের সাথে কথা হয়েছে তার বক্তব্য অনুযায়ী আগামী এক সপ্তাহ বিশ্রাম প্রয়োজন ঋষভ পন্থের ” মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারের পর এমনটাই বলতে শোনা গেছে দিল্লি ক‍্যাপিটালস দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার।

চোট পেয়ে এক সপ্তাহ মাঠের বাইরে ঋষভ পন্থ 2
রাজস্থান ম‍্যাচের দিন খুড়িয়ে খুড়িয়ে হাটতে দেখা যাচ্ছিলো পন্থ’কে।বরুণ এ্যরনের ক‍্যাচ নিতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি।

চলতি আইপিএলে দিল্লি ক‍্যাপিটালস দলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ঋষভ পন্থ।এখনও অবধি ছয় ইনিংসে ৩৫.২০ গড়ে তিনি করেছিলেন ১৭৬ রান।স্ট্রাইক রেট ১৩৩.৩৩ ।

পন্থের না থাকায় দিল্লি দলে প্রথম একাদশে অনিশ্চিত হয়ে পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ব‍্যাটসমান সিমরন হেটমায়ার।কারণ উইকেট কিপার হিসেবে বলা চলে এক প্রকার বাধ্য হয়েই এ্যলেক্স ক‍্যারি’কে খেলাতে হচ্ছে এই দলকে।দলের বাকী চার বিদেশি রাবাদা, স্টিওনিস এবং নোর্ৎজে।প্রসঙ্গত, রোববার দিল্লি ক‍্যাপিটালস দলের প্রথম একাদশে দেখা যায়নি হেটমায়ার’কে।

চোট পেয়ে এক সপ্তাহ মাঠের বাইরে ঋষভ পন্থ 3
এইমুহুর্তে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি ক‍্যাপিটালস।সাত ম‍্যাচ থেকে পাঁচ জয় নিয়ে।মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে পয়েন্ট সমান হলেও রান রেটের বিচারে শীর্ষ স্থান ধরে রেখেছে রোহিত’রা।

Leave a comment

Your email address will not be published.