Team India-র এই তারকা ব্যাটসম্যানকে নিয়ে আজহারউদ্দিন দিলেন বড় বয়ান, বললেন দলে থাকতে হলে করতে হবে এই কাজ

ভারতীয় টেস্ট দলের (Team India) তারকা ব্যাটসম্যান (Hanuma Vihari) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ডেবিউ করে ২০১৮য় নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে বেশকিছু সিরিজে দলে ছিলেন। তবেল তিনি ভারতীয় দলে এখনও পর্যন্ত নিজের জায়গা পাকা করতে পারেননি। অন্যদিকে হনুমা বিহারীকে নিয়ে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (Mohammad Azharuddin) একটি বড় বয়ান দিয়েছেন।

মহম্মদ আজহারউদ্দিন দিলেন হনুমাকে নিয়ে বড় বয়ান

Mohammad Azharuddin On Hanuma Vihari

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের বক্তব্য যে হনুমা বিহারীকে ভারতীয় দলের প্রথম একাদশে জায়গা পাকা করার জন্য সেঞ্চুরি করতে হবে, কারণ ৫০-৬০ রান করে কাজ হবে না। এই ২৮ বছর বয়সী  ব্যাটসম্যান গত তিন বছরে মাত্র ১৫টি টেস্ট খেলেছেন আর ৩৫.১৩ গড়ে ৮০৮ রান করেছেন। অন্যদিকে মহম্মদ আজহারউদ্দিন দুবাইতে সাংবাদিকদের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“সুযোগের ফায়দা তোলার জন্য ওকে সেঞ্চুরি করতে হবে। শুধু ৫০-৬০ রানের স্কোর করলে ও সাহায্য পাবে না। ও একজন দুর্দান্ত খেলোয়াড়। কিন্তু আপনি ভারতের হয়ে দীর্ঘ সময় পর্যন্ত তখনই খেলতে পারেন যখন আপনি লাগাতার বড় রান করবেন”।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে কে পাবেন জায়গা?

Hanuma Vihari should also be part of the IPL says Cheteshwar Pujara

প্রসঙ্গত, হনুমা বিহারী আগামী ইংল্যান্ড সফরের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে শামিল রয়েছেন। টিম ইন্ডিয়া ১-৫ জুলাই পর্যন্ত ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্টের সিরিজ খেলবে। এই টেস্ট সিরিজের জন্য ১৭ সদস্যের ভারতীয় দল ঘোষণা করে দেওয়া হয়েছে। অন্যদিকে হনুমা বিহারীর জন্য এই টেস্ট সিরিজে খেলা সামান্য মুশকিল দেখাচ্ছে। এটা এই কারণে যে, দলে তিন নম্বরে ব্যাটিং করার জন্য চেতেশ্বর পুজারাকেও নির্বাচিত করা হয়েছে। উল্লেখযোগ্য, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে তিন নম্বরে হনুমা বিহারীকে ব্যাটিং করার সুযোগ দেওয়া হয়েছিল। এই অবস্থায়, এখন দুই খেলোয়াড়ের মধ্যে কাকে প্রথম একাদশে জায়গা দেওয়া হবে এটা সিরিজ শুরু হলেই জানা যাবে।

Leave a comment

Your email address will not be published.