FIFA WORLD CUP: দল গোল করলেই পোস্ট করবেন ‘টপলেস’ ছবি ! ব্রাজিলীয় মডেলের দাবীতে সরগরম ফুটবল বিশ্বকাপের আঙিনা !! 1

FIFA WORLD CUP: ফুটবল বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে সফল দেশ ব্রাজিল। এখনও অব্দি পাঁচবার সেরার শিরোপা জিতে নিয়েছে পেলে, গ্যারিঞ্চা, রোনাল্ডো, কাকাদের দেশ। চলতি ফিফা বিশ্বকাপেও অন্যতম ‘ফেভারিট’ দল হিসেবেই শুরু করেছেন নেইমার’রা। এখনও অব্দি নিজেদের দুটি ম্যাচ’ই জিতে নিয়েছে ব্রাজিল দল। স্ট্রাইকার রিচার্লিসনের(Richarlison) জোড়া গোলে ব্রাজিল হারায় সার্বিয়া’কে। দ্বিতীয় ম্যাচে স্যুইজারল্যান্ড’কে ক্যাসেমিরো’র(Casemiro) একমাত্র গোলে হারিয়েছে ব্রাজিল। ছন্দে থাকা ব্রাজিল দল’কে নিয়ে এবার এক প্রস্তাব দিয়ে হইচই ফেলে দিয়েছেন সেই দেশের মডেল ডায়্যান তোমজনি(Daiane Tomazoni)। করেছেন ‘টপলেস’ ছবি পোস্ট করার অঙ্গীকার।

Daiane Tomazoni | image: instagram

বেশী করে গোল করুক ব্রাজিল দল। চূর্ণ করে দিক প্রতিপক্ষ’কে। এমনটাই চাইছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা অজস্র সেলেসাও ফ্যানেরা। ব্যতিক্রম নন ডায়্যান(Daiane Tomazoni)। তিনি ব্রাজিল দল’কে উদ্দেশ্য করে বলেছেন, যতবার গোল করবে প্রিয় দল, ততবার সমর্থকদের জন্য এক গ্রুপে নিজের ‘টপলেস’ ছবি শেয়ার করবেন তিনি।

Daiane Tomazoni | image: instagram

গত ম্যাচে ১-০ ব্যবধানে স্যুইজারল্যান্ড’কে হারিয়েছিলো ব্রাজিল দল। হলুদ-সবুজ বাহিনীর জয়ের দিনও সমর্থকদের গ্রুপে নিজের ‘টপলেস’ ছবি শেয়ার করেছেন এই মডেল। সূত্র অনুযায়ী পাওয়া খবর এমনই।

Daiane Tomazoni | image: instagram

২৪ বর্ষীয়া ডায়্যান তোমজনী(Daiane Tomazoni) ইন্সটাগ্রামে বেশ পরিচিত ভক্তদের মধ্যে। প্রায়ই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ান তিনি। বিশ্বকাপ শুরুর আগেই ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। জানিয়েছেন এই বছরের সম্ভাব্য বিজেতার নাম ব্রাজিল’ই।

Daiane Tomazoni | image: instagram

এখনও অব্দি চলতি বিশ্বকাপে দুটি ম্যাচ খেলেছে ব্রাজিল দল। তারা দুটিতেই জয়লাভ করে অর্জন করেছেন ৬ পয়েন্ট। গ্রুপ-জি’তে শীর্ষস্থানে রয়েছেন সেলেসাও’রা। অর্জন করে নিয়েছেন শেষ ষোলো’র যোগ্যতা।

Daiane Tomazoni | image: instagram

ব্রাজিল দল গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে আফ্রিকার দেশ ক্যামেরুনের। এই ম্যাচে সেলেসাও’রা পাবেন না তাদের দলের সেরা তারকা নেইমার’কে। প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে গোড়ালি’তে চোট পেয়ে আপাতত বাইরে রয়েছেন নেইমার। তিনি অবশ্য শেষ ষোলো’র ম্যাচে শুরু থেকেই খেলবেন বলে মনে করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.